Advertisement
০৩ মে ২০২৪
Arrest

স্বামীকে ছুরি, সন্তান নিয়ে জলে

টেক্সাসের ক্যারলটন শহরে শুক্রবার সকালে একটি ফোন পেয়েছিল পুলিশ। এক ব্যক্তি ফোন করে জানান, তাঁর স্ত্রী তাঁকে ছুরি মেরে তাঁদের সন্তানদের নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন।

An image of Arrest

—প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
হিউস্টন শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ০৮:১৪
Share: Save:

স্বামীকে ছুরি মেরে তিন সন্তানকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন তিনি। তার পরে তিন সন্তান সমেত গাড়ি স্থানীয় একটি ঝিলের জলে নামিয়ে দেন এক মহিলা। গত শুক্রবার আমেরিকার টেক্সাসের এই ঘটনায় ওয়েই ফেন ওং নামে ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টা-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

টেক্সাসের ক্যারলটন শহরে শুক্রবার সকালে একটি ফোন পেয়েছিল পুলিশ। এক ব্যক্তি ফোন করে জানান, তাঁর স্ত্রী তাঁকে ছুরি মেরে তাঁদের সন্তানদের নিয়ে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন। তিন সন্তানের বয়স, ৭, ৮ এবং ১২ বছর। পুলিশ দ্রুত এসে গুরুতর আহত ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করায়। ওই ব্যক্তির অবস্থা স্থিতিশীল।

এই ঘটনার কিছু ক্ষণ পরে লিউইসভিল পুলিশের কাছে খবর যায় যে সেখানকার একটি ঝিলে একটি গাড়ি পড়ে গিয়েছে। যার মধ্যে রয়েছেন যাত্রীরা। পুলিশ পৌঁছে দেখে, যে মহিলা গাড়ি নিয়ে জলে পড়েছেন, তিনিই স্বামীকে ছুরি মেরে বাড়ি থেকে পালিয়েছিলেন। মহিলাকে গ্রেফতার করা হয়। তাঁর সন্তানদের মধ্যে দু’জনের অবস্থা স্থিতিশীল। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে একটি শিশু। কী কারণে মহিলা এমন করলেন, তা নিয়ে মুখ খোলেনি পুলিশ। তারা জানিয়েছে, পরিবারের লোকেরা তদন্তে সহযোগিতা করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Murder Texas Woman arrested
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE