Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ অক্টোবর ২০২১ ই-পেপার

Porn in Space: মহাকাশে এ বার পর্ন ছবির শ্যুটিং! অভিনেত্রী যাবেন ইলন মাস্কের রকেটে চড়ে

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৪:৪১
এই পর্ন তারকাকেই মহাকাশে শুটিংয়ের জন্য পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে এক সংস্থা।  স্পেস এক্স-এ চাপিয়ে পাঠানোর তোড়জোড় চলছে।

এই পর্ন তারকাকেই মহাকাশে শুটিংয়ের জন্য পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে এক সংস্থা। স্পেস এক্স-এ চাপিয়ে পাঠানোর তোড়জোড় চলছে।

প্রচুর দর্শক টানতে এবং বিপুল ভিউ পেতে পর্ন ইন্ডাস্ট্রি নানা অভিনবত্ব আনার চেষ্টা করে। তবে প্রতিযোগিতার দৌড়ে এগিয়ে যেতে এ বার এক পর্ন সংস্থা যে কাজ করতে চলেছে, তা জেনে হতবাক হবেন। কোনও চিরাচরিত শ্যুটিং সেট নয়, এ বার পর্ন ছবির শ্যুটিং করতে তারা যাচ্ছে মহাকাশে! আর এর জন্য ইলন মাস্কের স্পেস এক্স রকেটের সাহায্য নেওয়া হবে বলে সংস্থা সূত্রে খবর।

সংস্থার দাবি, পর্ন ছবিকে নতুন উচ্চতায় নিয়ে যেতেই এই পদক্ষেপ তাদের। আর সেই কারণেই শ্যুটিংয়ের জন্য মহাকাশকে বেছে নিয়েছে তারা। লেক্সি লুনা নামে এক অভিনেত্রীকে এই ‘মিশন’-এর জন্য নাকি ইতিমধ্যে বেছেও ফেলা হয়েছে। লেক্সির জন্য ইতিমধ্যেই তারা টিকিটের তোড়জোড় শুরু করে দিয়েছে।

Advertisement

এক জন পর্ন অভিনেতার পাশাপাশি ওই সংস্থার অ্যাম্বাসাডরও লেক্সি। সংস্থা জানিয়েছে, মহাকাশে যাওয়ার অনেক দিনের শখ ছিল লেক্সির। তাই এই সুযোগে তারা ‘রথ দেখা কলা বেচা’র কাজটাও সেরে নিতে চাইছে। লেক্সিরও স্বপ্ন পূর্ণ হবে আর তাঁকে দিয়ে সেখানে পর্ন ছবিও শ্যুট করানো হবে। যা পর্ন দুনিয়ায় একটা নতুন মাত্রা যোগ করবে বলে দাবি সংস্থার।

সংস্থার সিইও রব কেমিনোফি সংবাদমাধ্যম ‘ডেলি স্টার’কে বলেন, “সাধারণ মানুষের কাছে যখন মহাকাশে যাওয়ার বিকল্প রাস্তা তৈরি হয়েছে। আমরাও চাই মহাকাশে যেতে। এর জন্য আমরা লেক্সি লুনাকে সেখানে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছি।”

আরও পড়ুন

Advertisement