Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Murder

ভাড়াটে খুনি দিয়ে মাকে খুন ১৪ বছরের কিশোরীর, প্রেমিককে ছেড়ে দিতে বলাই কি কাল হল!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম আনাস্তাশিয়া মিলোস্কায়া। বয়স ৩৮ বছর। একটি আবর্জনা ফেলার জায়গা থেকে তাঁর দেহ উদ্ধার হয়।

image of dead body

অভিযু্ক্ত ১৪ বছরের কিশোরীকে গ্রেফতার করেছে পুলিশ। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
মস্কো শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ২১:৪৫
Share: Save:

প্রেমিককে ছেড়ে দিতে বলেছিলেন মা। রাগে ভাড়াটে খুনিদের নিয়োগ করে মাকেই খুনের অভিযোগ। অভিযু্ক্ত ১৪ বছরের কিশোরীকে গ্রেফতার করেছে পুলিশ। রাশিয়ার ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম আনাস্তাশিয়া মিলোস্কায়া। বয়স ৩৮ বছর। একটি আবর্জনা ফেলার জায়গা থেকে তাঁর দেহ উদ্ধার হয়। প্লাস্টিকে মুড়ে তাঁর দেহ ফেলে দেওয়া হয়েছিল। পুলিশ জানিয়েছে, গলা টিপে পিটিয়ে খুন করা হয়েছে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, আনাস্তাশিয়ার মেয়ে এবং তার ১৫ বছরের প্রেমিক এ সবের নেপথ্যে রয়েছে। মহিলাকে খুনের জন্য ৩,৬৫০ পাউন্ড দিয়েছিল তার মেয়ে এবং ওই কিশোর। ভারতীয় মুদ্রায় প্রায় ৩ লক্ষ ৭২ হাজার টাকা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মায়ের ফ্ল্যাটেই প্রেমিকের সঙ্গে লিভ ইন করত কিশোরী। মা ওই কিশোরকে পছন্দ করতেন না। তাঁর মনে হয়েছিল, মেয়ের উপর কুপ্রভাব ফেলছে কিশোর। এ সব বলার পরেই আনাস্তাশিয়াকে খুনের ছক কষে কিশোরী। এক দিন তিনি অফিস থেকে ফিরলে তাঁকে খুন করেন ভাড়াটে খুনিরা। এর পর সেই ফ্ল্যাটেই দেহ রেখে চলে যান। পুলিশ জানিয়েছে, ওই দু’দিন মৃতদেহের সঙ্গে ফ্ল্যাটেই ছিল কিশোর এবং কিশোরী। দু’দিন পর সেই ভাড়াটে খুনি এসে দেহ নিয়ে গিয়ে ফেলে দেয়।

পুলিশ তদন্তে নেমে জেনেছে, আনাস্তাশিয়ার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৩০ হাজার পাউন্ড ছিল। ভারতীয় মুদ্রায় প্রায় সাড়ে ৩০ লক্ষ টাকা। কিশোরী ভেবেছিল, সেই টাকায় বাকি জীবন কাটাবে। কিশোরীর এক বন্ধু জানিয়েছে, সে বরাবরই মাকে ঘৃণা করত। যদিও তার মা খুব ভাল মানুষ ছিলেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভাড়াটে খুনিদের বয়স ১৪ থেকে ১৭ বছর। কিশোরী-সহ সকলকেই জুভেনাইল কেন্দ্রে পাঠানো হয়েছে। দোষ প্রমাণিত হলে ১০ বছর পর্যন্ত জেল হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death Russia police daughter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE