Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Scary Insect

ছবি দেখে ভয় লাগছে? কাছে এনে দেখুন, আপনার বাড়িতেও ঘুরে বেড়ায় ওরা!

সম্প্রতি এমনই একটি ছবি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিটি তুলেছেন বন্যপ্রাণ চিত্র সাংবাদিক ইউজেনিউস কাভালিয়াউসকাস। আর এই ছবিতেই পুরস্কার জিতে নিয়েছেন তিনি।

ভয়ানক এই ছবিটি তুলেছেন লিথুয়ানিয়ার বন্যপ্রাণ চিত্র সাংবাদিক ইউজেনিউস কাভালিয়াউসকাস।

ভয়ানক এই ছবিটি তুলেছেন লিথুয়ানিয়ার বন্যপ্রাণ চিত্র সাংবাদিক ইউজেনিউস কাভালিয়াউসকাস।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৩:৫৮
Share: Save:

লাল চোখ, তার ঠিক উপর দিয়ে শুঁড় বেরিয়েছে। মুখটা ততটাই কদাকার, যা ভয় পাওয়ার পক্ষে যথেষ্ট। হলিউডের যে সব ভয়ানক জীবজন্তুকে নিয়ে ছবি হয়, একটু ভাল করে লক্ষ্য করলেই মনে হবে, কোথাও যেন এই মুখের সঙ্গে সেই ভয়ানক জীবজন্তুগুলির মুখের মিল রয়েছে।

সম্প্রতি এমনই একটি ছবি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিটি তুলেছেন বন্যপ্রাণ চিত্র সাংবাদিক ইউজেনিউস কাভালিয়াউসকাস। আর এই ছবিতেই পুরস্কার জিতে নিয়েছেন তিনি। ছবিতে ভয়ানক যে মুখ দেখা যাচ্ছে, তা কিন্তু আমাদের ঘরের ভিতরে এবং আশপাশেও দেখা যায়।

বিশ্বাস হচ্ছে না তো? হওয়ার কথাও নয়। এমন ভয়ানক মুখের কোনও প্রাণী আমাদের ঘরের মধ্যে ঘুরে বেড়াচ্ছে, অথচ আমরা সেটা জানি না? ছবিতে বিশাল একটা দানবের মুখ মনে হলেও আদতে এটি সাধারণ একটি পিঁপড়ের মুখ। হ্যাঁ, ঠিকই শুনছেন। এ বারও বিশ্বাস হচ্ছে না!

চিত্র সাংবাদিক প্রথমে একটি পিঁপড়ের ছবি তুলেছিলেন। তার পর অনুবীক্ষণ যন্ত্রের নীচে রেখে সেই ছবিটি পাঁচগুণ বড় করেন, তার পর সেই ছবি তুলতেই পিঁপড়ের ভয়ানক মুখটি প্রকাশ্যে আসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Scary Insect Ants Photography
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE