Advertisement
১৮ এপ্রিল ২০২৪
US Gunman Attack

আমেরিকায় ওয়ালমার্টের বিপণিতে বন্দুকবাজের হামলায় ১০ জনের মৃত্যু, পুলিশের গুলিতে মৃত ঘাতক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্থানীয় সময় মঙ্গলবার রাতে হাতে স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্র নিয়ে ওয়ালমার্টের বিপণিতে ঢুকেছিল ওই বন্দুকবাজ। ঢুকেই গুলি চালাতে শুরু করে সে।

ওয়ালমার্টের বিপণির সামনে পুলিশের গুলি।

ওয়ালমার্টের বিপণির সামনে পুলিশের গুলি। ছবি রয়টার্স।

সংবাদ সংস্থা
ভার্জিনিয়া শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১২:২০
Share: Save:

আবার আমেরিকায় বন্দুকবাজের হামলা। যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া প্রদেশে ওয়ালমার্টের একটি বিপণিতে ঢুকে হামলা চালায় এক বন্দুকবাজ। অতর্কিত এই হামলায় অন্তত ১০ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশের পাল্টা গুলিতে মারা গিয়েছেন ওই বন্দুকবাজও।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্থানীয় সময় মঙ্গলবার রাতে হাতে স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্র নিয়ে ওয়ালমার্টের বিপণিতে ঢুকেছিল ওই বন্দুকবাজ। ঢুকেই গুলি চালাতে শুরু করে সে। পুলিশ এবং নিরাপত্তা আধিকারিকরা কিছু বুঝে ওঠার আগেই দৌড়োদৌড়ি শুরু করেন বিপণীর ভিতরে থাকা আতঙ্কিত মানুষজন। এখনও পর্যন্ত ১০ জনের দেহ উদ্ধার করেছে পুলিশ। আহতদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। তবে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে।

পরে স্থানীয় পুলিশের তরফে টুইট করে জানানো হয়, প্রাথমিক তদন্তে এক জন বন্দুকবাজের উপস্থিতির কথাই জানতে পেরেছেন তাঁরা। অত্যন্ত দ্রুততা এবং দক্ষতার সঙ্গে ওই ঘাতককে কাবু করে ফেলার চেষ্টা হয়। পুলিশের সঙ্গে গুলি বিনিময়ের সময় মারা যায় ওই ঘাতক। তবে তার প্রকৃত পরিচয় এখনও জানাতে পারেনি পুলিশ।

এই ঘটনায় বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ এবং গোয়েন্দা বিভাগ। গুজব ছড়ানো থেকে জনসাধারণকে বিরত থাকার অনুরোধ জানানো হয়েছে। মৃতদের পরিবারকে সমবেদনা জানিয়েছেন স্থানীয় গভর্নর লুইস লুকাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE