Advertisement
২৩ মে ২০২৪
Honeymoon

বিয়ের ৬ দিন পর শ্রীলঙ্কায় হানিমুন করতে এসে মারা গেলেন ব্রিটেনের মহিলা

সেখানে এসে একটি বেসরকারি হোটেলে উঠেছিলেন তাঁরা। সেই হোটেলে ওঠার দু’দিনের মধ্যে মারা গেলেন উষেলা। তাঁর বয়স ৩১ বছর।

উষেলা পটেল। ছবি উষেলার ফেসবুক থেকে।

উষেলা পটেল। ছবি উষেলার ফেসবুক থেকে।

সংবাদ সংস্থা
কলম্বো শেষ আপডেট: ১২ মে ২০১৯ ১৬:৫৪
Share: Save:

ব্রিটেনের বাসিন্দা খিলান চান্দারিয়ার সঙ্গে সম্প্রতি বিয়ে হয়েছিল উষেলা পটেলের। বিয়ের পর হানিমুন করতে তাঁরা এসেছিলেন শ্রীলঙ্কার সমুদ্রের ধারের শহর গলে। সেখানে এসে একটি বেসরকারি হোটেলে উঠেছিলেন তাঁরা। সেই হোটেলে ওঠার দু’দিনের মধ্যে মারা গেলেন উষেলা। তাঁর বয়স ৩১ বছর। মনে করা হচ্ছে, হোটেলের খাদ্য বিষক্রিয়ার কারণে মারা গিয়েছেন উষেলা।

গত বুধবার এই মৃত্যুর টক্সিকোলজি রিপোর্ট নিয়ে শুনানি ছিল শ্রীলঙ্কার আদালতে। সেই শুনানিতে চিফ ম্যাজিস্ট্রেট হার্সানা কেকুনায়েলা শ্রীলঙ্কা সরকারকে মৃত্যু সংক্রান্ত সমস্ত রিপোর্ট আগামী ১৫ মে-র মধ্যে আদালতে জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

ওই হোটেলের খাবার খেয়ে অসুস্থ হয়েছিলেন চান্দারিয়াও। যদিও স্ত্রীর মৃত্যুর জন্য চান্দারিয়াকে গ্রেফতার বা তাঁর বিরুদ্ধে কোনও মামলা দায়ের করেনি পুলিশ। তবে তাঁকে এখন শ্রীলঙ্কা ছেড়ে যেতে নিষেধ করেছে আদালত।

উষেলার দেহ কারাপিটিয়া হাসপাতালের মর্গে রাখা আছে। তবে ঠিক কী থেকে তাঁর মৃত্যু হয়েছে, তা জানা না গেলেও মনে করা হচ্ছে হোটেলের খাবারে বিষক্রিয়ার কারণেই উষেলা মারা গিয়েছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের।

আরও পড়ুন: লিফ্টে একা দুই দিন, বেঁচে থাকতে নিজের মূত্র পান করতে বাধ্য হলেন মহিলা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Food Poisioning Honeymoon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE