Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১২ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Spice Jet plane emergency landing: আবার স্পাইসজেট! দিল্লি থেকে দুবাইগামী বিমান জরুরি অবতরণ করল করাচি বিমানবন্দরে

দিল্লি থেকে দুবাই যাওয়ার বিমান আচমকাই অবতরণ করল করাচিতে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, যান্ত্রিক গোলযোগই কারণ।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ০৫ জুলাই ২০২২ ১৩:১৪
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Popup Close

ভারতের স্পাইসজেটের একটি বিমানকে আচমকাই জরুরি অবতরণ করানো হল পাকিস্তানের বিমানবন্দরে। সংবাদ সংস্থা এএনআই মঙ্গলবার দুপুরে এই খবর জানিয়েছে। বিমানটি দিল্লি থেকে দুবাইয়ে যাচ্ছিল। যান্ত্রিক গোলযোগের জন্যই সেটিকে করাচিতে জরুরি অবতরণ করানো হয়েছে বলেও জানা গিয়েছে সংবাদ সংস্থা সূত্রে।

এএনআই জানিয়েছে, স্পাইসজেটের এসজি ১১ উড়ানটি সময়েই উড়েছিল দিল্লি থেকে। মাঝপথেই বিমানে যান্ত্রিক গোলযোগ দেখা দেয়। তারপরই বিমানের মুখ ঘুরিয়ে দেওয়া হয় পাকিস্তানের করাচি বিমানবন্দরের দিকে। সেখানে বিমানটিকে জরুরি অবতরণ করানো হয়।

এই নিয়ে গত তিন মাসে আটবার স্পাইসজেটের বিমানে যান্ত্রিক গোলযোগের ঘটনা ঘটল। বিমান সংস্থাটি জানিয়েছে, বিমানটিতে আলোর সমস্যা হচ্ছিল বলেই তড়িঘড়ি এই সিদ্ধান্ত নেওয়া হয়। তবে যাত্রীরা সবাই নিরাপদে আছেন।

Advertisement

বিমানের জরুরি অবতরণের খবর প্রকাশ্যে আসার কিছু ক্ষণের মধ্যেই ভারতের ওই বেসরকারি বিমান সংস্থার মুখপাত্র বিমান বিভ্রাট নিয়ে বিবৃতি দেন। তিনি বলেন, ‘‘দিল্লি থেকে দুবাইগামী স্পাইসজেটের বি৭৩৭ বিমানটিকে ইন্ডিকেটকরের আলোর যান্ত্রিক ত্রুটির জন্য করাচিতে ঘুরিয়ে দেওয়া হয়। করাচিতে বিমানটি নিরাপদেই অবতরণ করেছে। যাত্রীরাও নিরাপদে রয়েছেন। তাঁদের জন্য আলাদা বিমানে গন্ত্যব্যে পৌঁছনোর ব্যবস্থা করা হয়েছে।’’

স্পাইসজেট জানিয়েছে, দিল্লি থেকে আরেকটি বিমান করাচিতে পাঠানো হচ্ছে। সেটিই করাচিতে অপেক্ষারত বিমানযাত্রীদের নিয়ে দুবাই রওনা হবে। তার আগে পর্যন্ত যাত্রীদের বিশ্রামের ব্যবস্থা করা হয়েছে সংস্থাটির তরফে।


(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন। পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন। অতি দ্রুততার সঙ্গে আপনার কাছে খবর পৌঁছে দেওয়ার সময়েও আমরা খবরের সত্যাসত্য সম্পর্কে সচেতন। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Something isn't right! Please refresh.

Advertisement