Advertisement
১২ জুন ২০২৪
Street Dog Killed Youth

যুবককে খুবলে মারল পথকুকুরের দল, বাংলাদেশের ময়মনসিংহে শুরু হয়েছে সারমেয় নিধন পর্ব

বাংলাদেশের সংবাদমাধ্যম প্রথম আলো জানিয়েছে, মৃত যুবকের নাম ইজাজুল (৩৭)। তিনি ময়মনসিংহের নান্দাইল পৌরসভার চারিআনিপাড়া নদীর পাড় এলাকার বাসিন্দা।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৪ ২৩:০৯
Share: Save:

পথকুকুরের দল ভোররাতে ঘিরে ধরে আঁচড়ে-কামড়ে ছিন্নভিন্ন করে দিল এক যুবককে। বাংলাদেশের ময়মনসিংহে ওই ঘটনার জেরে সোমবার পিটিয়ে মারা হয়েছে অন্তত ১৫টি পথকুকুরকে।

বাংলাদেশের সংবাদমাধ্যম প্রথম আলো জানিয়েছে, মৃত যুবকের নাম ইজাজুল (৩৭)। তিনি ময়মনসিংহের নান্দাইল পৌরসভার চারিআনিপাড়া নদীর পাড় এলাকার বাসিন্দা। সোমবার ভোররাতে স্থানীয় মসজিদে ফজরের নমাজে যাওয়ার পথে তিনি আক্রান্ত হন। এক দল হিংস্র সারমেয় আঁচড়ে-কামড়ে তাঁকে ছিন্নভিন্ন করে দেয়।

সকালে এ খবর ছড়িয়ে পড়তেই ক্ষুব্ধ এলাকাবাসী লাঠিসোঁটা নিয়ে পথে নামেন। পিটিয়ে মারা হয়ে অন্তত ১৫টি কুকুরকে। তাঁদের অভিযোগ, দীর্ঘ দিন ধরেই নদীর পাড় এলাকায় তাণ্ডব চালাচ্ছে এক দল পথকুকুর। পুলিশ-প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি। নান্দাইল থানার ভারপ্রাপ্ত আধিকারিক (ওসি) মহম্মদ আবদুল মজিদ প্রথম আলোকে জানিয়েছেন, কুকুরের কামড়ে যুবকের মৃত্যুর পর তিনি প্রাণীসম্পদ দফতরের স্থানীয় কার্যালয় এবং পুরসভার মেয়রের সঙ্গে যোগাযোগ করে হিংস্র কুকুরের তাণ্ডব ঠেকাতে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে আলাচনা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Street Dogs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE