Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Taiwan

বৃদ্ধ সেনাকর্মীদের মনোরঞ্জনের জন্য স্ট্রিপার! ভিডিয়ো ভাইরাল হতেই প্রশ্নের মুখে হাসপাতাল কর্তৃপক্ষ

হাসপাতালের ভিতরে স্ট্রিপারদের নাচার একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পরই রোষের মুখে পড়েন হাসপাতাল কর্তৃপক্ষ। ভিডিয়োতে দেখা গিয়েছে, আবাসিকদের ঘিরে নাচছেন এক জন স্ট্রিপার।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
তাইওয়ান শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ০৯:৪৭
Share: Save:

হাসপাতালে ভর্তি থাকা অবসরপ্রাপ্ত বৃদ্ধ সেনা কর্মীদের মনোরঞ্জনের জন্য স্ট্রিপার ভাড়া করে হাসপাতালের ভিতরেই নাচাগানা। কৃতকর্মের জন্য ক্ষমা চাইলেন হাসপাতাল কর্তৃপক্ষ। তাইওয়ানের ‘ভেটারান্স হোম’ নামের একটি সরকারি হাসপাতালে এই ঘটনাটি ঘটে। বিদেশি সংবাদমাধ্যম, ডেইলি মেইলের এক প্রতিবেদনে অনুযায়ী, ৭ সেপ্টেম্বর এই ঘটনাটি ঘটে। বৃদ্ধ আবাসিকদের জন্য স্ট্রিপার নিয়োগ করার জন্য আনুষ্ঠানিক ভাবে বিবৃতি জারি করে ওই হাসপাতাল কর্তৃপক্ষের তরফে ক্ষমা চাওয়া হয়েছে।

হাসপাতালের ভিতরে স্ট্রিপারদের নাচার একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পরই রোষের মুখে পড়েন হাসপাতাল কর্তৃপক্ষ। ভাইরাল হওয়া ভিডিয়োতে হুইলচেয়ারে বসা ১২ আবাসিকদের মনোরঞ্জনের জন্য তাঁদের ঘিরে নাচতে দেখা গিয়েছে এক স্ট্রিপারকে। সেই নাচ উপভোগও করছেন আবাসিকরা। ওই স্ট্রিপারকে এক আবাসিকের কোলে চেপেও নাচতে দেখা যায়।

হাসপাতাল কর্তৃপক্ষের এই সিদ্ধান্ত ‘অশালীন’ বলে হাসপাতালটিকে বয়কটের ডাকও দেয় অনেকে। তবে হাসাপাতালের তরফে জানানো হয়েছে, অতিমারি আবহে পর পর দু’বছর হাসপাতালের বার্ষিক অনুষ্ঠান বাতিল হয়েছে। আর তাই আবাসিকদের মনোরঞ্জনের স্ট্রিপার নিয়ে আসার সিদ্ধান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taiwan Strip Club Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE