Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bizzare

ভিডিয়ো কলে ভেসে উঠল অন্য মহিলার মুখ! রাগে প্রেমিকের বাড়িতে আগুন লাগিয়ে দিলেন যুবতী

প্রেমিককে ভিডিয়ো কল করার পর দেখা গেল, প্রেমিক নন, ফোন ধরেছেন অন্য এক মহিলা। রাগ এবং সন্দেহের বশে প্রেমিকের বাড়িতে আগুন লাগিয়ে দিলেন টেক্সাসের এক মহিলা।

প্রেমিককে ফোন করতে অন্য মহিলার মুখ ভেসে ওঠায় সন্দেহের বশে মাঝরাতে সোজা প্রেমিকের বাড়িতে চলে যান এক যুবতী।

প্রেমিককে ফোন করতে অন্য মহিলার মুখ ভেসে ওঠায় সন্দেহের বশে মাঝরাতে সোজা প্রেমিকের বাড়িতে চলে যান এক যুবতী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
টেক্সাস শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১২:১৮
Share: Save:

স্বভাববশতই প্রেমিককে ভিডিয়ো কল করেছিলেন প্রেমিকা। ও পার থেকে ফোন ধরার পর মোবাইল স্ক্রিনে প্রেমিকের বদলে ভেসে ওঠে অন্য মহিলার মুখ। কিন্তু কে এই মহিলা? প্রেমিক কি সম্পর্কে থেকেও তাঁকে ঠকাচ্ছেন? রাগ এবং সন্দেহের বশে গভীর রাতে প্রেমিকের বাড়িতে চলে যান তিনি। তার পর ওই বাড়িতে আগুন ধরিয়ে দেন সেনাইডা সোতো। রবিবার টেক্সাসে এই ঘটনাটি ঘটেছে। আমেরিকার এক সংবাদ সংস্থা সূত্রের খবর, ২৩ বছর বয়সি সেনাইডা টেক্সাসের বাসিন্দা।

প্রেমিককে ফোন করতে অন্য মহিলার মুখ ভেসে ওঠায় সন্দেহের বশে মাঝরাতেই সোজা প্রেমিকের বাড়িতে চলে যান সেনাইডা। বাড়িতে ঢুকে ভিতর থেকে কিছু জিনিস চুরিও করেন তিনি। তার পর বসার ঘরে রাখা সোফায় আগুন লাগিয়ে দেন সেনাইডা। সেই আগুন ছড়িয়ে পড়ে সারা বাড়িতে।

আগুন লেগে গিয়েছে বুঝতে পেরে ওই বাড়ির মালিক সঙ্গে সঙ্গে দমকল বিভাগ এবং পুলিশকে খবর দেন। সংবাদ সংস্থা সূত্রের খবর, আগুনে পুড়ে ৫০ হাজার ডলার (ভারতীয় মুদ্রায় আনুমানিক ৪১ লক্ষ টাকা) মূল্যের জিনিসের ক্ষতি হয়েছে। পুলিশ গ্রেফতারও করেছে সেনাইডাকে। পুলিশ সূত্রের খবর, সোফায় আগুন লাগানোর পর সেই পরিস্থিতির একটি ভিডিয়ো করে সেনাইডা তাঁর প্রেমিককে পাঠিয়েছিলেন। ভিডিয়োটির সঙ্গে প্রেমিককে একটি বার্তাও পাঠিয়েছিলেন সেনাইডা— ‘‘বাড়িতে সব ঠিক আছে তো?’’

পুলিশ সূত্রের খবর, যে মহিলাটি সেনাইডার প্রেমিকের ফোন ধরেছিলেন, তিনি সম্পর্কে ছেলেটির আত্মীয়। প্রেমিক অন্য মহিলার সঙ্গে গোপন সম্পর্কে আছেন, এ হেন সন্দেহ করেই এই অঘটন ঘটিয়েছিলেন সেনাইডা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizzare Fire Texas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE