Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Optical Illusion

Viral: এই ছবিই বলে দেবে আপনি এমন এক জন সঙ্গীকে চাইছেন, যিনি রোমাঞ্চ ভালবাসেন!

নেটমাধ্যমে এমন সব ছবি শেয়ার করে প্রশ্ন ছুড়ে দেওয়া হচ্ছে, বলুন তো এই ছবিতে প্রথমে কী দেখতে পাচ্ছেন? যে ছবিটি আপনার চোখে প্রথমেই পড়বে, তার নিরিখেই বোঝা যাবে আপনি কেমন মানুষ, বা আপনার ব্যক্তিত্ব ঠিক কেমন! 

এই ছবিটিই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

এই ছবিটিই নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২২ ১৩:১৭
Share: Save:

ছবি দিয়ে ব্যক্তিত্ব বিচার করার বিষয়টি নিয়ে সম্প্রতি জোর চর্চা হচ্ছে। নেটমাধ্যমে এমন সব ছবি শেয়ার করে প্রশ্ন ছুড়ে দেওয়া হচ্ছে, বলুন তো এই ছবিতে প্রথমে কী দেখতে পাচ্ছেন? যে ছবিটি আপনার চোখে প্রথমেই পড়বে, তার নিরিখেই বোঝা যাবে আপনি কেমন মানুষ, বা আপনার ব্যক্তিত্ব ঠিক কেমন!

সম্প্রতি একটি দৃষ্টিভ্রমমূলক ছবি নিয়ে নেটাগরিকদের কৌতূহল তুঙ্গে। এই ছবির আড়ালে তিনটি ছবি লুকিয়ে আছে। এক এক জনের চোখে এক একটি ছবি ধরা পড়ছে। প্রাথমিক ভাবে এই ছবিটি একটি বয়স্ক মানুষের মুখ বলে মনে হতে পারে। কিন্তু তার আড়ালে আরও তিনটি ছবি লুকিয়ে আছে।

বাকি তিনটি ছবির মধ্যে একটি হল, এক জন মানুষ ঘোড়ায় বসে আছেন। এক জন মহিলা নদীর পাড়ে শুয়ে আছেন এবং তৃতীয়টি হল, নদীর উপর একটি সেতু।
ছবিটিতে আপনার চোখে প্রথমেই কী ঠেকছে, সেটিই বলে দেবে আপনি কেমন মানুষ। যদি মনে হয় ছবিটি এক জন বয়স্ক মানুষের মুখ, তার মানে, আপনি কোনও দীর্ঘ সম্পর্কের খোঁজ করছেন। যদি বলেন, ঘোড়ায় চড়া একটি মানুষ দেখতে পাচ্ছেন, তার মানে, সহজে কেউ আপনার মনকে বশ মানাতে পারবে না। অর্থাৎ আপনি সহজেই কারও বশে আসবেন না।

আবার কেউ যদি বলেন ছবিতে এক জন মহিলাকে শুয়ে থাকতে দেখছেন, তা হলে সেই ব্যক্তি অতীতে প্রেমে ধোঁকা খেয়েছেন। যদি নদীর উপর সেতু দেখতে পান, তা হলে আপনি এমন এক জন সঙ্গীকে চাইছেন যিনি রোমাঞ্চ ভালবাসেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Optical Illusion picture
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE