×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ মে ২০২১ ই-পেপার

‘আমি বাগদত্তা’, হোয়াইট হাউসে ঘোষণা ট্রাম্প-কন্যা টিফানির

সংবাদ সংস্থা
ওয়াশিংটন ২০ জানুয়ারি ২০২১ ১৬:৫৬
প্রেমিক মিশেলের সঙ্গে ট্রাম্প-কন্যা টিফানি। ছবি- টিফানির ইনস্টাগ্রাম পোস্টের সৌজন্যে।

প্রেমিক মিশেলের সঙ্গে ট্রাম্প-কন্যা টিফানি। ছবি- টিফানির ইনস্টাগ্রাম পোস্টের সৌজন্যে।

হোয়াইট হাউসে বাবা ডোনাল্ড ট্রাম্পের প্রেসিডেন্ট হিসাবে মেয়াদের অন্তিমলগ্নে মঙ্গলবার কনিষ্ঠ কন্যা টিফানি ট্রাম্প ঘোষণা করলেন, তিনি বাগদত্তা। বয়ফ্রেন্ডের নাম মিশেল বোলোস। এই খবর জানিয়ে ইনস্টাগ্রামে পোস্টও করেছেন টিফানি। পরে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাঁর প্রেমিক মিশেলও। নিজের ইনস্টাগ্রাম পোস্টে টিফানি জুড়ে দিয়েছেন হোয়াইট হাউসের কলোনেডে বয়ফ্রেন্ড মিশেলের সঙ্গে তোলা তাঁর ছবিও।

ট্রাম্পের দ্বিতীয় স্ত্রী মারলা মেপল্‌সের একমাত্র সন্তান ২৭ বছর বয়সি টিফানি তাঁর ইনস্টাগ্রাম পোস্টে বাগদত্তা হওয়ার খবর দিয়ে লিখেছেন, ‘হোয়াইট হাউসে অনেক ঐতিহাসিক ঘটনার সাক্ষী হওয়ার সৌভাগ্য হয়েছে আমার। পরিবারের সঙ্গে রয়েছে অনেক না ভোলার মতো স্মৃতি। তবে তাঁর কোনওটাই মিশেলের মতো রোমাঞ্চকর প্রেমিকের সঙ্গে আমার এনগেজমেন্টের চেয়ে বেশি স্পেশাল ঘটনা বলে আমার মনে হয় না। জীবনের পরবর্তী অধ্যায় শুরুর জন্য উত্তেজিত বোধ করছি’।

মিশেলও পরে তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘আমার জীবনের ভালবাসার সঙ্গে আমি এনগেজ্‌ড হয়েছি’। পরে টিফানির পোস্টে কমেন্টও করেছেন মিশেল। লিখেছেন, 'লাভ ইউ হানি'।

Advertisement

টিফানি গত বছর আইনে স্নাতক হয়েছেন জর্জটাউন বিশ্ববিদ্যালয় থেকে। আর তাঁর প্রেমিক ২৩ বছর বয়সি মিশেল এক কোটিপতি নাইজেরিয় শিল্পপতির সন্তান। লাগোসে বড় হয়ে উঠে মিশেল স্নাতক হল লন্ডনের একটি কলেজ থেকে। ২০১৮-য় লন্ডনেই তোলা টিফানি-মিশেলের প্রথম ছবি প্রকাশিত হয়।

Advertisement