Advertisement
০৬ মে ২০২৪
Elon Musk

মোদীর অনুগামী! টুইটারের কর্তাও অনুসরণ করতে শুরু করলেন ভারতের প্রধানমন্ত্রীকে

গত অক্টোবরেই টুইটার সংস্থাটিকে কিনে নেন ইলন। টুইটারে সর্বোচ্চ অনুগামী সংখ্যাও তাঁরই। প্রায় সাড়ে ১৩ কোটি অনুগামী তাঁর। অন্যদিকে মোদীর অনুগামী সংখ্যাও নেহাত কম নয়।

twitter head billionaire Elon Musk started following Indian PM Narendra Modi on twitter

ইলন যে ১৯৫ জনকে অনুসরণ করেন টুইটারে, তার মধ্যে রয়েছেন মোদীও ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ২১:৪৪
Share: Save:

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টুইটারে অনুসরণ করতে শুরু করলেন টুইটার প্রধান ইলন মাস্ক। সোমবার প্রকাশ্যে এসেছে এই তথ্য। ‘ইলন অ্যালার্টস’ নামের একটি টুইটার অ্যাকাউন্ট থেকে সোমবার সকাল ১১টা নাগাদ খবরটি জানানো হয়। তার পরই ইলনের টুইটার পরীক্ষা করে দেখা যায়, তাঁর অনুসরণ তালিকায় বা ফলোয়িং লিস্টে নাম রয়েছে ভারতের প্রধানমন্ত্রী মোদীর।

গত অক্টোবরেই টুইটার সংস্থাটিকে কিনে নেন ইলন। টুইটারে সর্বোচ্চ অনুগামী সংখ্যাও তাঁরই। প্রায় সাড়ে ১৩ কোটি অনুগামী তাঁর। অন্যদিকে মোদীর অনুগামী সংখ্যাও নেহাত কম নয়। দুনিয়া জুড়ে ৮ কোটি ৭৭ লক্ষ অনুগামী আছে ভারতের প্রধানমন্ত্রীর। মোদী অবশ্য অনেক আগে থেকেই ইলনকে টুইটারে ফলো করছেন। সোমবার দেখা গেল ইলন যে ১৯৫ জনকে অনুসরণ করেন টুইটারে, তার মধ্যে রয়েছেন মোদীও।

elon musk has highest number of followers in twitter.

টুইটারে সর্বোচ্চ অনুগামী ইলন মাস্কেরই। ছবি : টুইটার থেকে।

এর আগে টুইটারে ইলনের চেয়েও বেশি অনুগামী ছিল আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট বারাক ওবামার। তবে পরে বারাককে অনুগামী সংখ্যায় টেক্কা দেন ইলন। বর্তমানে অনুগামী সংখ্যার নিরিখে দু’নম্বরে রয়েছন ওবামা। তৃতীয় স্থানে জাস্টিন বিবার, চতুর্থ স্থানে কেটি পেরি, পঞ্চম আমেরিকার পপ গায়িকা রিহানা, ষষ্ঠ স্থানে ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, সপ্তম স্থানে আর এক পপ গায়িকা টেলর সুইফট। আর অষ্টম স্থানে রয়েছে মোদীর নাম।

modi follows elon on twitter.

ইলনকে অনেক আগে থেকেই টুইটারে ফলো করেন মোদী। ছবি : টুইটার থেকে।

ইলনের সঙ্গে মোদীর মুখোমুখি সাক্ষাৎ হয়েছিল ২০১৫ সালের অক্টোবরে। তার পরে ভারতের ইলনের গাড়ি প্রস্তুতকারী সংস্থা টেসলার শাখা খোলার ব্যাপারে ভারত সরকারের সঙ্গে চুক্তিগত সমস্যা হচ্ছে বলেও একবার জানিয়েছিলেন ইলন। সোমবার সেই ইলন ভারতের প্রধানমন্ত্রী মোদীকে টুইটারে ফলো করতে শুরু করায় অনেকেই অনুমান করছেন, তবে হয়তো টেসলার ভারতে আসার জট কাটল! ইলন অবশ্য এ ব্যাপারে কোনও মন্তব্যই করেননি টুইটারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elon Musk Narendra Modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE