Advertisement
২০ এপ্রিল ২০২৪
Brazil

Bizarre: রাজনীতির বিরোধ গড়াল বক্সিং রিংয়ে! দুই নেতার লড়াই দেখতে টিকিট বিক্রি সাড়ে ৭ হাজারে

রবিবার দুই নেতা মুখোমুখি হয়েছিলেন। হাজির ছিলেন প্রচুর দর্শক এবং দুই নেতার সমর্থকরা।

বক্সিং রিঙে ব্রাজিলের দুই নেতা।

বক্সিং রিঙে ব্রাজিলের দুই নেতা।

সংবাদ সংস্থা
রিও ডি জেনেইরো শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ১৬:৫০
Share: Save:

রাজনৈতিক মতবিরোধ থাকলে সাধারণত আলোচনা এবং বৈঠকের মাধ্যমে মীমাংসার চেষ্টা করা হয়। গোটা বিশ্বে রাজনীতির আঙিনায় এমনটাই দস্তুর। কিন্তু ব্রাজিলে দুই নেতার মতবিরোধ শেষমেশ বক্সিং রিংয়ে ঘুষোঘুষি এবং লাথালাথির মধ্য দিয়ে সমাধান হল।

বক্সিং রিংয়ে দস্তানা পরে রীতিমতো বক্সারের সাজে হাজির হয়েছিলেন ব্রাজিলের বোরবা শহরের মেয়র সিমাও পিক্সোতে এবং প্রাক্তন কাউন্সিলর তথা বিরোধী দলনেতা আলভাস ডা সিলভা। গত সেপ্টেম্বরে কাউন্সিলর সিলভা শহরে ওয়াটার পার্ক নিয়ে মেয়রের ব্যর্থতার প্রশ্ন তুলে লড়াইয়ের চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন। সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছিলেন মেয়র।

তিনি বলেছিলেন, “আমি স্ট্রিট ফাইটার নই। আমি এক জন মেয়র। যদি উনি সত্যি লড়াই চান আমি রাজি। আমি সব সময়েই জিতেছি।” সেই চ্যালেঞ্জ গড়াল বক্সিং রিংয়ে।

রবিবার দুই নেতা মুখোমুখি হয়েছিলেন। হাজির ছিলেন প্রচুর দর্শক এবং দুই নেতার সমর্থকরা। রিংয়ে দুই নেতা উঠতেই একটা উত্তপ্ত আবহের সৃষ্টি হয়। তার পরই শুরু হয় দুই নেতার ঘুষোঘুষি। এক বার কাউন্সিলর, তো আর এক বার মেয়রের পাল্লা ভারী হচ্ছিল। দু’জন পরস্পরকে লক্ষ্য করে সমানে লাথি, ঘুষি চালাচ্ছিলেন। কাউন্সিলর মেয়রকে কুপোকাত করলেও শেষমেশ জয়ী হন মেয়রই। দুই নেতার এই শো দেখার জন্য সাড়ে ৭ হাজার টাকা দিয়ে টিকিটও বিক্রি হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brazil Political Leaders boxing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE