Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Sex During Online Class: চলছে অনলাইন ক্লাস, ক্যামেরার সামনেই সঙ্গমে মত্ত কলেজ পড়ুয়া, তার পর...

সংবাদ সংস্থা
হ্যানয়, ভিয়েতনাম ০৪ জুলাই ২০২১ ১১:৩১


প্রতীকী চিত্র

ক্লাস চলছে অনলাইনে। শিক্ষক ছাত্র-ছাত্রীদের পড়াচ্ছেন। হঠাৎ সবাই দেখলেন, এক ছাত্র যৌন সঙ্গমে মত্ত হয়ে পড়েছেন তাঁর প্রেমিকার সঙ্গে। কিন্তু নিজের কম্পিউটারের ক্যামেরা বন্ধ করতে ভুলে গিয়েছেন তিনি। ফলে সবার সামনেই ঘটেছে পুরো দৃশ্য।

সম্প্রতি এই ঘটনা ঘটেছে ভিয়েতনামের হো চি মিন শহরে। ক্লাস চলাকালীন ওই ছাত্র সঙ্গম শুরু করার পরে ক্ষুব্ধ হয়ে ওঠেন শিক্ষক। তিনি চিৎকার করে বলেন, ‘‘তুমি কী করছ? ক্লাস চলাকালীন প্রেমিকার সঙ্গে সঙ্গম করছ তুমি! তাও আবার ক্যামেরার সামনে।’’ অধ্যাপকের এই চিৎকার শুনে হুঁশ ফেরে পড়ুয়ার। সঙ্গে সঙ্গে ক্যামেরা বন্ধ করেন তিনি। যদিও তার মধ্যেই এই দৃশ্য কেউ রেকর্ড করে ফেলেছেন। নেটমাধ্যমে তা ছড়িয়েও পড়ে।

ভিয়েতনামের সংবাদপত্র লাও ডং জানিয়েছে, পরে শিক্ষক ও বাকি ছাত্র-ছাত্রীদের কাছে ক্ষমা চেয়েছেন ওই পড়ুয়া। এই ঘটনার কথা মেনে নিয়েছে কলেজও। তারা জানিয়েছে, ওই ছাত্রকে সতর্ক করা হয়েছে। ভবিষ্যতে এই ধরনের কোনও ঘটনা ঘটলে কড়া পদক্ষেপ করা হবে বলে জানিয়েছে তারা। যদিও সেই সঙ্গে ওই ছাত্রের সঙ্গমের ভিডিয়ো শেয়ার না করার আবেদন করেছে কর্তৃপক্ষ।

Advertisement

অনলাইন ক্লা‌স চলাকালীন ঘটে ঘটনা

অনলাইন ক্লা‌স চলাকালীন ঘটে ঘটনা


করোনা অতিমারির দৌলতে পড়াশোনা স্কুল, কলেজের গণ্ডি টপকে চলে এসেছে কম্পিউটার, মোবাইলের মধ্যে। বাড়ি থেকেই চলছে ক্লাস। মাঝে মধ্যেই ক্লাস চলাকালীন নানা ধরনের অদ্ভুত ঘটনা সামনে আসছে। কখনও ক্লাস চলাকালীন অন্যের সঙ্গে ফোনে ব্যক্তিগত কথা বলা, কখনও ক্লাসের মধ্যেই ঘুমিয়ে পড়ার ঘটনা ঘটেছে। তবে ভিয়েতনামে যা ঘটল তাতে অবাক নেট দুনিয়া।

আরও পড়ুন

Advertisement