Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Jeff Bezos

Jeff Bezos: অ্যামাজন ছাড়ছেন, এর পর কী করবেন ধনকুবের জেফ বেজোস? সন্ধান দিল ইনস্টাগ্রাম

সম্প্রতি হলিউড তারকা ডোয়েন জনসনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন বেজোস। সমুদ্রের ধারে হাসি মুখে দেখা যাচ্ছে দু’জনকে।

সোমবার অ্যামাজনের চিফ এগজিকিউটিভ অফিসার (সিইও)-র পদ ছাড়তে চলেছেন জেফ বেজোস

সোমবার অ্যামাজনের চিফ এগজিকিউটিভ অফিসার (সিইও)-র পদ ছাড়তে চলেছেন জেফ বেজোস ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ০৪ জুলাই ২০২১ ১০:৫২
Share: Save:

সোমবার অ্যামাজনের চিফ এগজিকিউটিভ অফিসার (সিইও)-র পদ ছাড়তে চলেছেন জেফ বেজোস। যদিও সংস্থার চেয়ারম্যান থাকছেন তিনি। সংস্থার সব থেকে বেশি শেয়ারও থাকছে তাঁরই নামে। এর পরে কী করতে চলেছেন বেজোস। তার হদিশ অবশ্য দিল ইনস্টাগ্রাম

সম্প্রতি হলিউড তারকা ডোয়েন জনসনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন বেজোস। সমুদ্রের ধারে হাসি মুখে দেখা যাচ্ছে দু’জনকে। তাঁরা জানিয়েছেন, অ্যামাজন স্টুডিয়োজ-এর ব্যানারে একটি ছবি করতে চলেছেন তাঁরা। অর্থাৎ এ বার ছবি তৈরির দিকেও নজর দিচ্ছেন বেজোস।

এ ছাড়া কয়েক দিন পরেই মহাকাশে অশীতিপর ওয়ালি ফাঙ্কের সঙ্গী হবেন বেজোস ও তাঁর ভাই। যাবতীয় যোগ্যতা থাকা সত্ত্বেও ছ’দশক আগে ওয়ালিকে মহাকাশচারী করতে রাজি হয়নি নাসা। আগামী ২০ জুলাই ওয়ালির সেই আক্ষেপ মেটাচ্ছেন বেজোস।

বাণিজ্যিক ভাবে মহাকাশ ভ্রমণ শুরুর পরিকল্পনা রয়েছে বেজোসের সংস্থা ‘ব্লু অরিজিন’-এর। তারই জন্য এ মাস থেকেই পরীক্ষামূলক উৎক্ষেপণ শুরু করতে চলেছে ব্লু অরিজিন। আগামী ২০ জুলাই তারই একটিতে বেজোস ও তাঁর ভাইয়ের সঙ্গী হবেন ওয়ালি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeff Bezos Amazon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE