Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Fight over Onion Chopping

পেঁয়াজ কাটা নিয়ে অশান্তি, প্রাণ বাঁচাতে প্রেমিকাকে ছুরি দিয়ে কুপিয়ে খুন বৃদ্ধের

চার্লস জানান, নিজেকে বাঁচানোর জন্য মার্সিয়ার হাত থেকে ছুরি ছিনিয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু তার পর কী হয়েছিল, তা নাকি মনে নেই চার্লসের।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১৮
Share: Save:

ভুল পদ্ধতিতে পেঁয়াজ কাটছিলেন বৃদ্ধ। তা দেখে ছুরি হাতেই হন্তদন্ত হয়ে বৃদ্ধের দিকে ছুটে যান তাঁর প্রেমিকা। বৃদ্ধের দাবি, আত্মরক্ষা করতেই নাকি ছুরি দিয়ে প্রেমিকাকে আঘাত করেছিলেন তিনি। ছুরির আঘাতে মৃত্যু হয় তাঁর প্রেমিকার। এমনটাই পুলিশকে জানিয়েছেন বৃদ্ধ। যদিও খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই বৃদ্ধকে। পুলিশের অনুমান, খুন করার পর মিথ্যা ঘটনা সাজিয়েছেন বৃদ্ধ। শনিবার এই ঘটনাটি আমেরিকার ইন্ডিয়ানায় ঘটে। মৃতার নাম মার্সিয়া লিঙ্কসি। বৃদ্ধ অভিযুক্তের নাম চার্লস মাইকেল কারভার্ট।

পুলিশ সূত্রে খবর, চার্লস নিজে থেকেই নাকি থানায় যোগাযোগ করেন। চার্লসের দাবি, শনিবার রান্নাঘরে পেঁয়াজ কাটছিলেন তিনি। ভুল পদ্ধতিতে চার্লসকে পেঁয়াজ কাটতে দেখে রেগে যান মার্সিয়া। ছুরি হাতে চার্লসের দিকে এগিয়ে যান তিনি।

চার্লস জানান, নিজেকে বাঁচানোর জন্য মার্সিয়ার হাত থেকে ছুরি ছিনিয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু তার পর কী হয়েছিল তা নাকি মনে নেই চার্লসের। পুলিশের কাছে তাঁর দাবি, আত্মরক্ষার জন্যই মার্সিয়াকে ছুরি দিয়ে আঘাত করেছিলেন তিনি।

চার্লসের ফোন পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। মার্সিয়ার দেহ রান্নাঘরে উপুড় হয়ে শোওয়ানো অবস্থায় রয়েছে বলে দেখে পুলিশ। রান্নাঘরে তল্লাশি চালিয়ে কাটা পেঁয়াজের অংশ খুঁজে পায়নি পুলিশ। তাদের দাবি, রান্নাঘরে শুধুমাত্র পেঁয়াজের খোসা ছিল। রক্তমাখা ছুরিটিও এমন ভাবে মৃতদেহের পাশে রাখা ছিল যা দেখলে মনে হয় পরে সাজিয়ে রাখা হয়েছে। মার্সিয়ার মাথায় এবং গলায় আঘাতের চিহ্ন পেয়েছে পুলিশ। পুলিশের অনুমান, মার্সিয়ার মৃত্যুর নেপথ্যে রয়েছেন চার্লস। শাস্তির হাত থেকে বাঁচতে পুলিশকে মিথ্যা কথা বলছেন তিনি। মহিলার মৃত্যুর নেপথ্যকারণ জানতে এখনও তদন্ত চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

US Girlfriend
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE