Advertisement
০৫ মে ২০২৪
Shoot out

US shootout: আমেরিকার ওহায়োতে চার জনকে গুলি, খুন করে চম্পট দিল বন্দুকবাজ, ভিন প্রদেশে ধরল পুলিশ

শুক্রবার ওহায়োতে ঘুরে ঘুরে মোট চার জনকে গুলি করে হত্যা করেন স্টিফেন। তার পর একটি সাদা ‘ফোর্ড এজ’ গাড়িতেই তিনি ওহিয়ো ছাড়েন।

এই সাদা গাড়িতেই পালান অভিযুক্ত বন্দুকবাজ স্টিফেন মার্লো।

এই সাদা গাড়িতেই পালান অভিযুক্ত বন্দুকবাজ স্টিফেন মার্লো। টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ওহায়ো শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১৫:০৩
Share: Save:

আমেরিকার ওহায়োতে চার জনকে গুলি করে খুনের ঘটনায় গ্রেফতার হলেন অভিযুক্ত। এফবিআই জানিয়েছে, স্থানীয় পুলিশের সহায়তা নিয়ে অভিযুক্ত স্টিফেন মার্লোকে গ্রেফতার করা হয়েছে কানসাসের লরেন্সে।

জানা গিয়েছে, শুক্রবার ওহায়োর বাটলার জনপদের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে মোট চার জনকে গুলি করে হত্যা করেন স্টিফেন। তার পর একটি সাদা ‘ফোর্ড এজ’ গাড়িতেই তিনি ওহায়ো ছাড়েন।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার বেলা ১২টার কিছু পরে বাটলারের একটি জায়গা থেকে গুলি চলার আওয়াজ পাওয়া যায়। তার পরই পুলিশের কাছে পর পর চার জনের গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর খবর পৌঁছয়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, হলুদ রঙের টিশার্ট ও হাফ প্যান্ট পরিহিত ওই ব্যক্তি একটি ফোর্ড এজ গাড়ি থেকে নেমে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেন। প্রথম ঘটনায় গুলি লেগে দু’জনের মৃত্যু হয়। তার পর তিনি গাড়ি নিয়ে অন্যত্র চলে যান। সেখানেও একই ভাবে এক জনকে হত্যা করেন। তৃতীয় জায়গায় এসেও এক জনকে হত্যা করেন স্টিফেন। তার পর ফোর্ড এজেই চম্পট দেন। পুলিশ জানতে পারে, স্টিফেন ওহায়ো ছেড়ে অন্যত্র চলে গিয়েছেন। খবর দেওয়া হয় আশেপাশের প্রদেশের পুলিশকে। শেষ পর্যন্ত কানসাস থেকে পাকড়াও করা হয় স্টিফেনকে। কেন তিনি এই কাণ্ড ঘটালেন, তা এখনও স্পষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shoot out US Ohio
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE