Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Minor Abuse

নাবালককে ‘ধর্ষণ’ করে অন্তঃসত্ত্বা আমেরিকার তরুণী

আরকানসাসে থাকেন ২৩ বছরের ব্রিটিনি গ্রে। জানা গিয়েছে, ১৪ বছরের নাবালকের সঙ্গে যৌন সম্পর্কে আবদ্ধ ছিলেন তিনি।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আরকানসাস শেষ আপডেট: ০৬ মার্চ ২০২১ ১৪:৫৪
Share: Save:

১৪ বছরের নাবালককে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন ২৩ বছরের এক তরুণী। সম্প্রতি ঘটনাটি ঘটেছে আমেরিকার আরকানসাসে।

আরকানসাসে থাকেন ২৩ বছরের ব্রিটিনি গ্রে। জানা গিয়েছে, ১৪ বছরের ওই নাবালকের সঙ্গে যৌন সম্পর্কে আবদ্ধ ছিলেন তিনি। ২০২০ সালের ফেব্রুয়ারিতে ওই নাবালকের সঙ্গে ব্রিটিনির সম্পর্কের বিষয়টি প্রথম বারের জন্য সামনে আসে। এক ব্যক্তি শিশু নিগ্রহের বিশেষ নম্বরে ফোন করে ব্রিটিনির সঙ্গে ১৪ বছরের কিশোরের শারীরিক সম্পর্কে কথা জানিয়েছিলেন।

২০২০ সালে সেপ্টেম্বরে অপর এক ব্যক্তি দাবি করেন, তিনি ব্রিটিনিকে নাবালকের সঙ্গে শারীরিক সম্পর্কে রত দেখেছেন। এ ব্যাপারে পুলিশের কাছে সাক্ষ্যও দেন তিনি। জানান, ব্রিটিনির সঙ্গে এক বছরের বেশি সময় ধরে শারীরিক সম্পর্ক রয়েছে নাবালকের। তিনি পুলিশকে আরও জানান, ওই নাবালকের সঙ্গে সম্পর্কের জেরে ব্রিটিনি অন্তঃসত্ত্বাও হয়েছেন।

এর পর মেডিক্যাল পরীক্ষাতেও দেখা যায়, ব্রিটিনি অন্তঃসত্ত্বা। তাঁর বিরুদ্ধে নাবালককে যৌন নিগ্রহের মামলা করে পুলিশ। সেই মামলায় ১ মার্চ গ্রেফতার করা হয় ব্রিটিনিকে। বৃহস্পতিবার ৫ হাজার ডলারের (ভারতীয় মুদ্রায় প্রায় ৩ লক্ষ ৬৬ হাজার টাকা) বিনিময়ে জামিন পান তিনি। আগামী ২৩ এপ্রিল ফের তাঁকে আদালতে হাজিরা দিতে হবে বলে জানিয়েছে সে দেশের একটি সংবাদমাধ্যম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

usa pregnant Minor Abuse bizarre Minor Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE