Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral Video

কিশোরীর চুল টেনে মেঝেতে ফেলে মারধর! স্কুলে চুলোচুলির ভিডিয়ো ভাইরাল

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, কিশোরীকে মেঝেতে ফেলে তার উপর চড়াও হয়েছে এক সহপাঠী। উপুড় হয়ে মেঝেতে শুয়ে রয়েছে ওই কিশোরী। তার পিঠের উপর বসে চুল টেনে ধরে রাখা হয়েছে। চলছে কিল, চড়, ঘুষি।

পাকিস্তানের স্কুলে কিশোরীকে মেঝেতে ফেলে মারধরের অভিযোগ।

পাকিস্তানের স্কুলে কিশোরীকে মেঝেতে ফেলে মারধরের অভিযোগ। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
লাহোর শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১৬:৩৭
Share: Save:

পাকিস্তানের একটি স্কুলে কিশোরীকে মেঝেতে ফেলে মারধরের অভিযোগ। সহপাঠীরা একজোট হয়ে ওই কিশোরীকে মারধর করেছে। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, কিশোরীকে মেঝেতে ফেলে তার উপর চড়াও হয়েছে এক সহপাঠী। উপুড় হয়ে মেঝেতে শুয়ে রয়েছে ওই কিশোরী। তার পিঠে বসে চুল টেনে ধরে রাখা হয়েছে। চলছে কিল, চড়, ঘুষি। আশপাশে দাঁড়িয়ে আরও কয়েক জন। প্রত্যেকের পরনে স্কুলের পোশাক।

নিগৃহীতা কিশোরীকে ক্ষমা চাইতে বলা হচ্ছে, তেমনটাই শোনা গিয়েছে ভিডিয়োতে। দেখা যায়, কিছু ক্ষণ মারধরের পর আরও এক জন এসে ওই কিশোরীর পায়ের উপর বসে পড়ে। কিছু পরে আর এক জন এসে কিশোরীর কপালে জুতো পায়ে লাথি মারতে থাকে। এর পর সকলে মিলে চুল টেনে লাগাতার চড় মারে ওই কিশোরীকে। তাদের মুখে হালকা হাসি লেগে ছিল। সহপাঠীকে মারধর করতে পেরে যে তারা মজা পাচ্ছে, হাবভাবে তা ছিল স্পষ্ট।

লাহোরের স্কারসদালে আমেরিকান ইন্টারন্যাশানাল স্কুলের পড়ুয়ারা এই কাণ্ড ঘটিয়েছেন বলে অভিযোগ। পাকিস্তানের তারিখ-ই-ইনসাফ দলের জনৈক নেত্রী ভিডিয়োটি টুইটারে শেয়ার করে লিখেছেন, ‘‘এটা দেখে আমি অত্যন্ত বিরক্ত। লাহোরের স্কারসদালে আমেরিকান ইন্টারন্যাশানাল স্কুলের পড়ুয়ারা তাদের সহপাঠীকে এ ভাবে মারধর করছে। মেয়েটির অপরাধ, সে মদ খেতে চায়নি। এটা মেনে নেওয়া যায় না। আমি আশা করব, এই মেয়েগুলির বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হবে।’’

ঘটনাটি ১৬ জানুয়ারির। নিগৃহীতা কিশোরীর বাবা অভিযুক্তদের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করেছেন বলে খবর। তিনি অভিযোগপত্রে জানিয়েছেন, তাঁর মেয়ে মাদক নিতে অস্বীকার করায় তাকে মারধর করা হয়েছে। সহপাঠীদের একজন পেশাদার বক্সার। সে কিশোরীকে লাথি, ঘুষি মারে। সঙ্গে হাত মেলায় বাকিরাও। এই ঘটনা কিশোরীর মনেও প্রভাব ফেলেছে বলে দাবি অভিভাবকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Pakistan school student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE