Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

‘স্ত্রীর কাছে প্রতারণার কথা স্বীকার করতেই দ্রুত চালাচ্ছিলেন গাড়ি’, ধরা পড়ে যুক্তি মার্কিন নাগরিকের

সংবাদ সংস্থা
টালাহাসি, মার্কন যুক্তরাষ্ট্র ১৪ নভেম্বর ২০১৯ ১৬:১৬
গ্রাফিক: তিয়াসা দাস

গ্রাফিক: তিয়াসা দাস

বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে রবিবার এক ব্যক্তিকে গ্রেফতার করা হয় মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। কিন্তু ধরা পড়ার পর পুলিশকর্মীদের অদ্ভুত যুক্তি দিচ্ছিলেন তিনি। তবে সে কথা বিশ্বাস করেননি পুলিশ কর্মীরা। তাঁরা তল্লাশি চালান গাড়িতে। তার তাতেই বেরিয়ে পড়ে কেন এত বেপরোয়া গাড়ি চালাচ্ছিলেন ওই ব্যক্তি।

ফ্লোরিডায় ‘ইউএস রুট ১৯’-এ যে জায়গায় সর্বাধিক ঘণ্টায় ৮৮ কিলোমিটার বেগে গাড়ি চালানো যায়, সেখানেই বছর বাহান্নর জন আর্ল পিকার্ড প্রায় ১৪৪ কিলোমিটার প্রতি ঘণ্টায় গাড়ি চালাচ্ছিলেন। কর্তব্যরত পুলিশ কর্মীদের নজরে পড়তেই জনকে আটকান। পুলিশ কর্মীরা সামনে আসতেই জন বলেন, ‘তিনি স্ত্রীকে প্রতারণা করেছেন। আর সে কথা স্ত্রীর কাছে স্বীকার করতে চান। তাই তিনি দ্রুত বাড়ি ফিরে গিয়ে স্ত্রীকে সব জানাতে চান। সেই জন্যই তিনি দ্রুত গাড়ি চালাচ্ছিলেন’।

জন বার বার একই যুক্তি দিচ্ছিলেন। কিন্তু তাঁর কথাবার্তা শুনে পুলিশ কর্মীদের সন্দেহ হয়। তাঁরা জনকে গাড়ি থেকে বের করে তল্লাশি চালান। আর তাতেই তাঁদের সন্দেহ সত্যি প্রমাণ হয়। জনের পোশাকের মধ্যে লুকানো ছিল কোকেন। পুলিশের হাত থেকে বাঁচতে সে দ্রুত গাড়ি চালিয়ে বাড়ি পৌঁছতে চাইছিলেন। কিন্তু শেষ রক্ষা হল না।

Advertisement

আরও পড়ুন: বাচ্চাদের মতো খেলছে পুলিশ? দুই পায়ের মাঝে লাঠি দিয়ে ঘোড়ায় চড়ার কসরত!

জনকে ভারতীয় মুদ্রায় প্রায় এক লক্ষ ৬২ হাজার টাকার বন্ডের বদলে আপাতত জেল থেকে ছাড়া হয়েছে। তবে মামলা চলবে। তাঁর বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানো ও মাদক রাখার অভিযোগ আনা হয়েছে। আগামী পাঁচ ডিসেম্বর তাঁকে ফের আদালতে হাজিরা দিতে হবে।

আরও পড়ুন: রাস্তায় লাফিয়ে বেড়াচ্ছে শয়ে শয়ে মাছ, ব্যাগে পুরতে ব্যস্ত মানুষ!

আরও পড়ুন

Advertisement