×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৭ মে ২০২১ ই-পেপার

দম্পতির ব্যক্তিগত মুহূর্তের শব্দ রেকর্ড যুবকের, ঘটনা ধরা পড়ল হোটেলের সিসি ক্যামেরায়

সংবাদ সংস্থা
বেজিং ০৬ নভেম্বর ২০১৯ ১৬:২১
অন্যের দরজায় আড়ি পাতছেন যুবক। কুয়াইবো সাইট থেকে নেওয়া ছবি।

অন্যের দরজায় আড়ি পাতছেন যুবক। কুয়াইবো সাইট থেকে নেওয়া ছবি।

হোটেল রুমে নিজেদের নিয়ে ব্যস্ত ছিল এক দম্পতি। তাঁদের সেই বিশেষ মুহূর্তের শব্দ বাইরে আসছিল। আর সেই শব্দই নিজের মোবাইলে রেকর্ড করার চেষ্টা করছেন এক যুবক। এমনই এক দৃশ্য ধরা পড়ল চিনের এক হোটেলের সিসিটিভি ক্যামেরায়। প্রকাশ পেয়েছে এমন একটি ভিডিয়ো।

চিনের কুয়াইবো নামে একট সাইটে ভিডিয়োটি আপলোড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, হোটেলের করিডোরে কানে ফোন নিয়ে হেঁটে বেড়াচ্ছেন এক যুবক। কিছুক্ষণ পর তিনি ফোন ছেড়ে একটি দরজায় কান পাতেন। ঝুঁকে পড়ে শোনার চেষ্টা করেন, কী শব্দ ভেসে আসছে হোটেল রুম থেকে। এমনকি তিনি মোবাইলে সেই শব্দ রেকর্ড করা চেষ্টা করেন বলেও অভিযোগ।

হোটেল রুমে ওই দম্পতি শারীরিক সম্পর্কে লিপ্ত ছিলেন বলে জানা গিয়েছে। আর তাঁদের বিশেষ মুহূর্তের সেই শব্দ বাইরে থেকে অভিযুক্ত যুবক রেকর্ড করতে চাইছিলেন। তাই তিনি দরজায় কান পাতছিলেন বলে জানা গিয়েছে।

Advertisement

আরও পড়ুন: কিশোরীকে ককপিটে ডেকে আজীবন নির্বাসিত পাইলট!

ওই দম্পতি মাঝরাতে খেয়াল করেন তাঁদের দরজার বাইরে একটি ছায়া যাতায়াত করছে। তাঁরা সতর্ক হন। পরে সিসিটিভি ফুটেজে বিষয়টি পরিষ্কার হয়ে যায়। এই ঘটনায় পুলিশ বছর ২৮-এর এক যুবককে আটক করেছে। অভিযুক্ত স্বীকার করেছে, একই হোটেলে ছিলেন তিনিও। ওই দম্পতিরকিছু অডিও রেকর্ড করেন তিনি। পুলিশ তাঁর বিরুদ্ধে অন্যের গোপনীয়তা ভঙ্গের অভিযোগ এনেছে।

আরও পড়ুন: অনন্য প্রেম কাহিনি, বান্ধবীর বাবাকে কিডনি দিয়ে বাঁচালেন যুবক

Advertisement