Advertisement
১৫ জুলাই ২০২৪
Viral: Four professionals

ধাপার মাঠ নয়, ভাড়াটিয়ার বাড়ি, কী করে এই অবস্থা হল দেখুন

গ্রেটার ম্যাঞ্চেস্টারের এক দম্পতি তাঁদের ভাড়াবাড়ি এমনই অবস্থায় রেখে গিয়েছেন যে তা গোটা বিশ্বে তার ছবি ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই বলছেন এটি একটি বিশাল ডাস্টবিন।

আবর্জনায় ভর্তি ঘর। ফেসবুক থেকে নেওয়া ছবি।

আবর্জনায় ভর্তি ঘর। ফেসবুক থেকে নেওয়া ছবি।

সংবাদ সংস্থা
গ্রেটার ম্যাঞ্চেস্টার শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২০ ১৭:৫৯
Share: Save:

আপনি যদি পরিচ্ছন্ন থাকতে, আশপাশ পরিষ্কার রাখতে পছন্দ করেন তবে এই ছবি দেখলে আতঙ্কিত হয়ে পড়তে পারেন। মনে প্রশ্ন আসতেই পারে এত নোংরো কোনও বাড়ির মধ্যে জমতে পারে কী ভাবে? আসলে এটি এক ভাড়াটিয়া দম্পতির কাণ্ড।

ভাড়াটিয়ারা বাড়ি ছেড়ে গেলে প্রায়ই সেটি পরিষ্কার পরিচ্ছন্ন ও কিছু মেরামতের প্রয়োজন হয়। কিন্তু এই বাড়ির ছবি দেখে আপনার মনে হতেই পারে এটি কি কোনও ডাম্পিং গ্রাউন্ড? এত পরিমাণ আবর্জনা জমা ছিল ঘরটিতে। গ্রেটার ম্যাঞ্চেস্টারের এক দম্পতি তাঁদের ভাড়াবাড়ি এমনই অবস্থায় রেখে গিয়েছেন যে তা গোটা বিশ্বে তার ছবি ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই বলছেন এটি একটি বিশাল ডাস্টবিন।

ফেসবুকে ‘সিনিয়র ওয়েস্ট রিমুভালস’ নামে একটি কোম্পানির পেজে কয়েকটি ছবি পোস্ট হয়েছে। সেখানে জানানো হয়েছে, ‘‘এই আবর্জনা পরিষ্কার করতে চার জন কর্মীর প্রায় সাত ঘণ্টা সময় লেগেছে।’’ বুঝতেই পারছেন ঘর পরিষ্কার করার কাজে যাঁরা পেশাদার, তাঁদেরই যদি সাত ঘণ্টা লাগে তবে বাস্তবে এই ঘরের কী অবস্থা হয়েছিল। এমনকি তাঁর দেখা এটি সব থেকে নোংরা ঘর বলেও উল্লেখ করেছেন ওই কোম্পানির মালিক ওয়ার্নার সিনিয়র।

আরও পড়ুন: ষোড়শী কন্যা যেন সব্যসাচী, একসঙ্গে দু’হাতে লেখে, তাও আবার উল্টো মুখে

আরও পড়ুন: সাগরপারে সাবধান, এক বোতল বালি চুরির দায়ে প্রায় লাখ টাকার জরিমানা

সম্ভবত এই ভাড়াটিয়ারা বাড়ি ছাড়ার আগে দীর্ঘদিন ঘরের কোনও আবর্জনা বাইরে ফেলেননি। তাঁরা সব কিছু বাড়িতেই ফেলে রাখতেন। তাঁরা ধরেই নিয়েছিলেন, যেহেতু তাঁরা এই বাড়ি ছাড়বেন তাই পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য বেশি সময়, শ্রম দিয়ে কী লাভ!

দেখুন সেই ছবি:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Manchester House
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE