Advertisement
২৭ এপ্রিল ২০২৪
manike mage hithe

Manike Mage Hithe: র‌্যাপ যোগে ‘মানিকে মাগে হিতে’ গেয়ে ইয়োহানিকেও ছাপিয়ে গেলেন আমেরিকার গায়ক! ভাইরাল

গেয়েছেন আমেরিকার গায়ক এরিক হেনরি হেইনরিক্স। ‘মিউজিক ভিডিয়ো’-সহ ‘মানিকে মাগে হিতে’-র র‌্যাপ-সংস্করণটি ইউটিউবে প্রকাশ করেছেন তিনি।

র‌্যাপ যোগে ‘মানিকে মাগে হিতে’ গেয়ে ইয়োহানিকেও ছাপিয়ে গেলেন আমেরিকার গায়ক!

র‌্যাপ যোগে ‘মানিকে মাগে হিতে’ গেয়ে ইয়োহানিকেও ছাপিয়ে গেলেন আমেরিকার গায়ক!

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ১৭:৫৫
Share: Save:

এখনও নেটমাধ্যমে জনপ্রিয় শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানির ‘মানিকে মাগে হিতে’। যিনি-ই শুনেছেন, সহজ সুরে বাঁধা ওই গানে বুঁদ হয়েছেন। ওই গানের নানা সংস্করণও বাজারে এসেছে। সিংহলি ভাষার ওই গানের সঙ্গে মিশে গিয়েছে আরও অনেক ভাষা, সুর। এ বার ভাইরাল হল ‘মানিকে মাগে হিতে’-র আরও একটি সংস্করণ। যাকে র‌্যাপ-সংস্করণও বলা যেতে পারে।
গেয়েছেন আমেরিকার গায়ক এরিক হেনরি হেইনরিক্স। এরিক শ্রীলঙ্কায় থাকেন। ‘মিউজিক ভিডিয়ো’-সহ ‘মানিকে মাগে হিতে’-র র‌্যাপ-সংস্করণটি ইউটিউবে প্রকাশ করেছেন তিনি।

ইয়োহানির গান নিয়ে শ্রোতারা বলেছেন, ওই গান কানের পক্ষে আরামদায়ক। আর সেই কারণেই শ্রীলঙ্কার গণ্ডি পেরিয়ে গোটা বিশ্বে রাজত্ব করতে পেরেছে তা। কিন্তু এরিক সিংহলি ভাষার সঙ্গে কিছু ইংরেজি শব্দ জুড়ে গানে যে মোচড় এনেছেন, তা শুনে সকলেই অবাক। অনেকে এ-ও দাবি করছেন, এরিকের গান ‘মানিকে মাগে হিতে’-র মূল সংস্করণকেও ছাপিয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

manike mage hithe Yohani srilanka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE