Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

লাইভ চলাকালীন সাংবাদিককে চুমু খেয়ে শাস্তির মুখে এক ব্যক্তি

কয়েক সেকেন্ড পরেই পিছনে কালো চশমা পরা এক ব্যাক্তিকে দেখা যায় মুখভঙ্গি করতে। তা দেখতে পাননি সারা। প্রথমে ফ্রেম থেকে বেরিয়ে গেলেও কিছুক্ষণ পর

সংবাদ সংস্থা
নিউইয়র্ক ২৭ সেপ্টেম্বর ২০১৯ ১৯:১২
Save
Something isn't right! Please refresh.
প্রতিবেদন পেশ করছেন সারা। ছবি: টুইটার থেকে নেওয়া।

প্রতিবেদন পেশ করছেন সারা। ছবি: টুইটার থেকে নেওয়া।

Popup Close

লাইভ টেলিকাস্টের সময় এক সাংবাদিককে চুমু খেয়ে গেলেন এক ব্যক্তি। মার্কিন যুক্তরাষ্ট্রের 'ওয়েভ ৩ নিউজ' চ্যানেলের সাংবাদিক সারা রিভেস্ট-এর অভিযোগে ভিত্তিতে পুলিশের হাতে ধরাও পড়েছেন ওই ব্যক্তি। চুমু খাওয়ার ঘটনার ভিডিয়োটি সারা নিজের টুইটার হ্যান্ডলে পোস্টও করেছেন।

ভিডিয়ো ফুটেজটিতে দেখা যাচ্ছে, রাস্তায়ক্যামেরা সামনে প্রতিবেদন পেশ করছিলেন সারা। কয়েক সেকেন্ড পরেই পিছনে কালো চশমা পরা এক ব্যাক্তিকে দেখা যায় মুখভঙ্গি করতে। তা দেখতে পাননি সারা। প্রথমে ফ্রেম থেকে বেরিয়ে গেলেও কিছুক্ষণ পর ফের ফিরে আসেন ওই ব্যক্তি। এবার আর মুখভঙ্গি নয়, সরাসরি সারার গালে চুমু খেতে যান। সঙ্গে সঙ্গে সারা সরে গিয়ে সামলে নেন।

ঘটনার আকস্মিকতায় কিছুটা অপ্রস্তুত হলেও বুদ্ধিদীপ্তভাবে বিষয়টিকে সামলে নেন সারা। তবে তিনি হাসি চাপতে পারেননি। সারার লাইভ চলতে চলতে, হঠাত্ই কেনটাকি উত্সবরে ভিডিয়ো দেখানো শুরু হয়ে যায়। এই উত্সবই কভার করতে গিয়েছিলেন সারা। তবে কয়েক সেকেন্ড পরেই ক্যামেরা আবার সারার লাইভে ফিরে আসে।

Advertisement

আরও পড়ুন : গোপন ক্যামেরায় স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ধরতে গিয়ে নিজেই ফেঁসে গেলেন মহিলা

ঘটনাটি গত শুক্রবারের। তারপর সারা অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগও দায়ের করেন। কিন্তু তিনি তখন মোটেই নিশ্চিত ছিলেন না যে অভিযুক্ত ধরা পড়বেন। কিন্তু পুলিশ বুধবার অভিযুক্তকে ধরে ফেলে। জানা গিয়েছে অভিযুক্তের নাম এরিক গুডম্যান।

আরও পড়ুন : এমআরআই মেশিনে রোগীকে ঢুকিয়ে ভুলে গেলেন টেকনিশিয়ান! তার পর...

এই ঘটনার পর এরিক দুঃখ প্রকাশ করে একটি চিঠিও দিয়েছেন সারাকে। চিঠিটি পড়ার পর সারা বলেছেন, তিনি আশা করেন, চিঠিতে যা লেখা আছে তিনি আশা করেন এরিক এগুলি মন থেকে লিখেছেন। ভবিষ্যতে তিনি আর এই কাজ করবেন না। তবে এরিকের বিরুদ্ধে যা অভিযোগ তা প্রমাণিত হলে ৯০ দিনের জেল বা ২৫০ ডলার (ভারতীয় মুদ্রায় ১৭ হাজার ৬২৬ টাকা) জরিমানা হতে পারে।




Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement