×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ এপ্রিল ২০২১ ই-পেপার

শীত পড়ছে, সাবধানে অফিস যান, ভিডিয়ো দেখে বলছেন নেটিজেনরা

সংবাদ সংস্থা
লেক্সিনটন, আমেরিকা ১৯ ডিসেম্বর ২০১৯ ১৩:২০
অফিস বেরিয়ে রাস্তায় আছাড়। ছবি: টুইটার থেকে নেওয়া।

অফিস বেরিয়ে রাস্তায় আছাড়। ছবি: টুইটার থেকে নেওয়া।

অফিস বেরিয়ে কখনও না কখনও অনেক রকম বিপত্তিতে পড়তে হয়। কিন্তু এই ব্যক্তি এমন বিপদে পড়লেন যে তাঁর ভিডিয়ো ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। কোনও রকমে রক্ষা পেলেন দুর্ঘটনার হাত থেকে।

রেক্স চ্যাপম্যান নামে এক ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে বৃহস্পতিবার একটি ভিডিয়ো শেয়ার হয়েছে। ভিডিয়োটি একটি বাড়ির বাইরে লাগানো সিসি ক্যামেরার ফুটেজ।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি অফিস যাওয়ার জন্য বেরচ্ছেন। পরনে হাল্কা রঙের একটি শার্ট ও গাঢ় রঙের ট্রাউজার্স। ডান কাঁধে একটি ব্যাগ হাতে একটি জ্যাকেট। তাঁর বাড়ির উঠোনের সামনের রাস্তাতেই যে এমন বিপদ ওত্ পেতে রয়েছে কে জানত।

Advertisement

রাস্তায় পা দিতেই পিছলে যান। সঙ্গে সঙ্গে নিজেকে সামনে নিয়ে উঠে পড়েন। কিন্তু তখনও শেষ হয়নি তাঁর বিপদ। এবার উঠে দাঁড়াতেই পিছলাতে পিছলাতে ঢালু রাস্তা দিয়ে এগিয়ে যেতে থাকেন। শেষে বড় রাস্তার কাছে গিয়ে চিত্পটাং। পড়ে গিয়ে কোনও রকমে বেঁচে যান।

সামনের বড় রাস্তা দিয়ে এর মধ্যেই একটি গাড়িকে পেরতে দেখা যায় ভিডিয়ো। ওই ব্যক্তি যদি গাড়ির মুখে গিয়ে বড় রাস্তায় পড়তেন তবে বড় বিপদ হতে পারত।

আরও পড়ুন: শৌচালয়ে যুবক নিজের শরীর থেকে টেনে বার করলেন ৩২ ফুটের...

ভিডিয়োটি কবে, কোথায় রেকর্ড হয়েছে সে সম্পর্কে কিছু উল্লেখ করা হয়নি। ন’সেকেন্ডের ভিডিয়োটি ইতিধ্যেই প্রায় ১১ লাখ বার দেখা হয়েছে। সেই সঙ্গে পাঁচ হাজারের উপর রিটুইট। আর লাইক পেয়েছে প্রায় ২২ হাজার।

দেখুন সেই ভিডিয়ো:


Advertisement