Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ সেপ্টেম্বর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ভাই-বোনের ভালবাসার এমন ভিডিয়ো আগে দেখেছেন?

এবার আর বোনকে ব্যর্থ হতে দেয়নি দাদা। সে বোনের হাতে বল দিয়ে, বোনকে তুলে ধরে, যাতে বোন সহজে বাস্কেট করতে পারে বলটি। বোনও দাদার সাহায্য পেয়ে আন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ অক্টোবর ২০১৯ ১৪:৫৩
Save
Something isn't right! Please refresh.
উইল স্মিথের ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

উইল স্মিথের ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

Popup Close

পৃথিবীতে ভাই বোনের ভালবাসাই মনে হয় সব থেকে মিষ্টি। এক সঙ্গে বেড়ে ওঠা, খুনসুটি, ঝগড়া, ভাব —সব চলতে থাকে। একজনের দুঃখে অন্যজন কাঁদে। একজনের কষ্ট অন্যজন ভাগ করে নেয়। এমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন হলিউড স্টার উইল স্মিথ।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুই শিশু (একটি ছেলে, একটি মেয়ে) বাস্কেটবল খেলছে। বাচ্চা মেয়েটি বলটিকে বাস্কেট করতেযায়। কিন্তু সেটি বাস্কেটে ধাক্কা লেগে ফিরে এসে তারই মুখে পড়ে। আঘাত পেয়ে কাঁদতে শুরু করে বাচ্চা মেয়েটি। পাশেই ছিল তার দাদা। বোনকে কাঁদতে দেখেই এগিয়ে আসে। আদর করে তার কষ্ট লাঘবের চেষ্টা করে।

দাদার আদরে মেয়েটি চোখ মুছে ফের তৈরি হয়। তার দাদা ফের বলটি এগিয়ে দেয় তার হাতে। এবার আর বোনকে ব্যর্থ হতে দেয়নি দাদা। সে বোনের হাতে বল দিয়ে, বোনকে তুলে ধরে, যাতে বোন সহজে বাস্কেট করতে পারে বলটি। বোনও দাদার সাহায্য পেয়ে আনায়াসে বাস্কেট করে দেয় বলটি। দু’জনেইএই সাফল্যে আনন্দে মেতে ওঠে। ফের বোনকে হাসতে দেখে তাকে আদর করে দাদাও।

Advertisement

আরও পড়ুন : সুদানের সঙ্গে রোহিতের ছবি পোস্ট করল কেনিয়ার প্রাণী সংরক্ষণকেন্দ্র, কেন জানেন?

ভিডিয়োটি আসলেগত বছর ক্যালিফর্নিয়ার এক ইনস্টাগ্রাম ইউজার সারাহানে মোরা আপলোড করেছিলেন। ১৫ অক্টোবর ২০১৮-তে ইনস্টাগ্রামে ভিডিয়োটি পোস্ট করেন। এই দুই শিশু তাঁদের সন্তান বলে জানান সারাহানে। এই ভিডিয়োর মাধ্যমেপরস্পরের প্রতি ভালবাসা, সাহায্যের মানসিকতা ছড়িয়ে দেওয়ার কথা বলেন। সেই ভিডিয়োটি এখনও পর্যন্ত এক লক্ষ ১৫ হাজারে কাছাকাছি লাইক পেয়েছে।

আরও পড়ুন : সুন্দর ডিজাইন, আকর্ষণীয় দাম ও ফিচার নিয়ে বাজারে এল নোকিয়া ১১০ (২০১৯)

এই ভিডিয়োটি ফের উইল স্মিথ শুক্রবার পোস্ট করেন। সেখানে লেখেন, ভাই-বোনের ভালবাসাকে কোনও কিছুই হারাতে পারে না। সেই সঙ্গে তিনি সারাহানেকেও ট্যাগ করেছেন।

উইল স্মিথের পোস্ট করার পরই ভিডিয়োটি ভাইরাল হতে সময় নেয়নি। পোস্ট করার প্রথম ন’ ঘণ্টাতেই ৫৭ লক্ষের বেশি লাইক পেয়েছে, সেই সঙ্গে পাল্লা দিয়েশেয়ার ও কমেন্টও।

উইল স্মিথের পোস্ট:


Nothing beats that sibling love :-) 📹 @sarahanne_n_clan

A post shared by Will Smith (@willsmith) on

এক বছর আগে সারাহানের পোস্ট:


(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement