Advertisement
২৯ নভেম্বর ২০২২
Viral video

বিয়ের আসরে গ্র্যান্ড এন্ট্রি, আকাশ থেকে নামলেন বর, ভাইরাল ভিডিয়ো

পাত্র অক্ষয় যাদব ও কনে গগনপ্রীত সিংহ মার্কিন যুক্তরাষ্ট্রে প্রফেশনাল ড্যান্সার, তাঁরা অভিনয়ের সঙ্গেও যুক্ত। তাঁরা সম্প্রতি মেক্সিকোর লস কাবোসে বিয়ে করেন। সেখানেই প্রায় ৫০০ অতিথির সামনে একটি বিমান থেকে ঝাঁপ দেন অক্ষয়। প্যারাশুট খুলে নেমে আসেন ধীরে ধীরে।

প্যাসাশুটে বিয়ের মণ্ডপে আসছেন বর। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

প্যাসাশুটে বিয়ের মণ্ডপে আসছেন বর। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
লস কাবোস, মেক্সিকো শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০১৯ ১৪:৫৭
Share: Save:

বিয়ের আসরে এন্ট্রি নেওয়ার সব ‘উর্দ্ধসীমা’ মনে হয় পার করতে চেয়েছিলেন এই ভারতীয় বর। তাই বিয়ে বাড়িতে কনের কাছে নামলেন সোজা আকাশ থেকে।

Advertisement

বিয়ের দিন মণ্ডপ ছেড়ে সবাই বাইরে বেরিয়ে এসেছেন। কারণ বর তখনও সেখানে পৌঁছননি, তিনি আসছেন। আসলে আসছেন বলার থেকেও বলা ভাল নামছেন। আগে থেকেই ঠিক ছিল বর আকাশ থেকে প্যারাশুটে করে নামবেন মণ্ডপের কাছে। সেই মতো সবাই বাইরে তাঁর অপেক্ষা করছিলেন।

পাত্র অক্ষয় যাদব ও কনে গগনপ্রীত সিংহ মার্কিন যুক্তরাষ্ট্রে প্রফেশনাল ড্যান্সার, তাঁরা অভিনয়ের সঙ্গেও যুক্ত। তাঁরা সম্প্রতি মেক্সিকোর লস কাবোসে বিয়ে করেন। সেখানেই প্রায় ৫০০ অতিথির সামনে একটি বিমান থেকে ঝাঁপ দেন অক্ষয়। প্যারাশুট খুলে নেমে আসেন ধীরে ধীরে।

আরও পড়ুন: প্রচণ্ড কাশি নিয়ে হাসপাতালে ভর্তি, রোগীর নাক, গলা থেকে বেরোল বড় বড় দু’টি…

Advertisement

বিয়েতে উপস্থিত আমন্ত্রিতরা মোবাইলে অক্ষয়ের এই স্কাইডাইভিংয়ের দৃশ্য রেকর্ড করে রাখেন। পরে ওই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।ভিডিয়োতেই দেখা যাচ্ছে, আমন্ত্রিতরাও কেমন রোমাঞ্চিত ছিল অক্ষয়ের স্কাইডাইভিং ঘিরে। তাঁরা অক্ষয়কে প্যারাশুটে নামতে দেখে চিত্কার করে উল্লাস প্রকাশ করেন।

আরও পড়ুন: জল নয় অন্য কিছু নেমে আসছে পাহাড়ের গা বেয়ে, মিজোরামের এই ভিডিয়ো এখন ভাইরাল

অক্ষয় পরে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্রথমে তাঁদের পরিকল্পনা ছিল, বোটে করে পরিবার, আত্মীয়স্বজনদের সঙ্গে মণ্ডপে আসবেন। কিন্তু আইনি কারণে সেটি সম্ভব ছিল না। তাই তিনি শেষে স্কাইডাইভিংয়ের পরিকল্পনা করেন। তবে তিনি ভাবেননি তাঁর এই ভিডিয়ো এভাবে ভাইরাল হয়ে যাবে।

দেখুন সেই ভিডিয়ো:

Hardrock Hotel, Cabo San Lucas #skysquared2019 Akaash the groom coming from the sky!

A post shared by Norma Shiheiber (@normashiheiber) on

What a way to kick of this colorful wedding fiesta with a welcome evening at the @hrhloscabos Here is one of my favorite photos from last night, how amazing do they look together?! ~ Photographer: @zohaibali.co.uk Wedding Planner: @palmsweddingsandevents - #ZohaibAli #LosCabos #Mexico #WorldsBestPhotographers #WeddingPhotographer #SkySquared2019

A post shared by Zohaib Ali (@zohaibali.co.uk) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.