Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

চোরের উপর বাটপাড়ি, চোরের গাড়ি চুরি করলে পালাল আর এক চোর!

সংবাদ সংস্থা
কেনেউইক, মার্কিন যুক্তরাষ্ট্র ২৭ অগস্ট ২০১৯ ১৩:০৯
দ্য কেলিকেনেউইক পুলিশ বিভাগে ফেসবুক পোস্ট থেকে নেওয়া ছবি।

দ্য কেলিকেনেউইক পুলিশ বিভাগে ফেসবুক পোস্ট থেকে নেওয়া ছবি।

একেই বলে, যেমন কর্ম তেমন ফল। এক দুষ্কৃতী লুঠতে গিয়েছিল একটি দোকান। রাস্তার ধারে রেখে গিয়েছিল গাড়িটি। সুযোগ বুঝে আর এক চোর সেই গাড়ি নিয়ে পালাল। আমেরিকার দ্য কেনেউইকের ঘটনা। পুলিশ বিভাগ ফেসবুকে এই গাড়ি চুরির একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ করেছে। আর তাতে মজার সব মন্তব্য পড়তে শুরু করেছে।

ওয়াশিংটনের বাসিন্দা উইলিয়াম কেলিকেনেউইক পুলিশ বিভাগে অভিযোগ জানান তাঁর একটি মিনি ট্রাক চুরি হয়ে গিয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখ। সেখানে দেখা যায়, সত্যিই এক ব্যক্তি একটি সাইকেলে করে প্রথমে রেইকি করে যায়। পরে ফের ঘুরে এসে সাইকেলটি ওই লাল রঙের মিনি ট্রাকে তুলে নেয়। তারপরই ট্রাকটি নিয়ে দ্রুত চম্পট দেয়। সেই সময়ই ট্রাকের মালিক উইলিয়াম এসে পৌঁছে যায় সেখানে। পলায়মান মিনি ট্রাকের পিছনে কিছু দূর দৌড়েও কিছু করতে পারেনি উইলিয়াম।

পুলিশ তদন্তে নেমে এবার উইলিয়ামের সঙ্গে কথা বলে, জিজ্ঞাসা করে তিনি এখানে কী করছিলেন। তার উত্তরে সন্তুষ্ট হতে পারেনি পুলিশ। খতিয়ে দেখা হয় আশেপাশের আরও সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে।তাতেই স্পষ্ট হয় আরেক ঘটনা। উইলিয়াম আসলে মিনি ট্রাক দাঁড় করিয়ে রাস্তার উল্টো দিকে একটি দোকানে চুরি করছিল। সেই সময়ই তার মিনি ট্রাকটি নিয়ে পালায় আর এক চোর।

Advertisement

আরও পড়ুন : ১ টাকা খরচেই বাড়িতে বসে সুগার, হিমোগ্লোবিন টেস্ট, যন্ত্র আবিষ্কার খড়গপুর আইআইটি-র

আরও পড়ুন : মিশরের সাড়ে চার হাজার বছর পুরনো ইস্ট থেকে তৈরি রুটি, জানুন স্বাদ কেমন হল!

উইলিয়ামের মিনি ট্রাকের কোনও হদিশ এখনও মেলেনি। তবে উইলিয়ামকে পুলিশ গ্রেফতার করার পর জেলে পাঠিয়েছে।


ফেসবুকে ঘটনা-সহ সিসিটিভি ফুটেজ প্রকাশ করা হয়েছে। সেখানে কটাক্ষ ভরা মন্তব্যে ভরে গিয়েছে। কেউ বলছেন, এত দ্রুত কর্মফলের উদাহরণ মনে হয় আগে দেখা যায়নি। একজন লিখেছেন, চোরেদের মধ্যেও পরস্পরের প্রতি কোনও সম্মান নেই।

আরও পড়ুন

Advertisement