Advertisement
১৩ জুন ২০২৪
Viral Video

হাইওয়েতে একের পর এক ৫০টি গাড়ি দুর্ঘটনার কবলে, ড্রোন থেকে তোলা ভিডিয়ো ভাইরাল

কিছু দূরের গাড়িই দেখতে পাচ্ছিলেন না পিছনের গাড়ির চালকেরা। ফলে একের পর এক গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। গাড়ির ড্যাশবোর্ডে লাগানো ক্যামেরায় সেই ঘটনা ধরাও পড়েছে। পরে যেগুলি প্রকাশ করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তুষারঝড়ের ফলে হাইওয়েতে দুর্ঘটনা। ছবি: টুইটার থেকে নেওয়া।

তুষারঝড়ের ফলে হাইওয়েতে দুর্ঘটনা। ছবি: টুইটার থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
ডেস মইনেস, আমেরিকা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০১৯ ১৩:০৫
Share: Save:

তুষার ঝড়ের ফলে দুর্ঘটনার কবলে পড়ল প্রায় ৫০টি গাড়ি। আর এই দুর্ঘটনার মুহূর্তের কিছু ভিডিয়ো ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে, রাস্তায় বরফকুচির উপর দিয়ে যেতে গিয়ে পিছলে যাচ্ছে গাড়িগুলি। সামনের গাড়ি দাঁড়িয়ে রয়েছে দেখতে পেয়েও কিছু করার নেই, তাতেই ধাক্কা মারছে পিছনের গাড়ি।

মার্কিন যুক্তরাষ্ট্রের আইওয়া প্রদেশের পেট্রলিং পুলিশের তরফে জানানো হয়েছে, সোমবার তুষারপাতের ফলে এই দুর্ঘটনা হয়। আর তাতে একজন গুরুতর আহত হয়েছেন। এ ছাড়া বড় কিছু ঘটনি।

আইওয়াতে আলটুনা ও ডেস মোইনেসের মাঝে ইন্টারস্টেট হাইওয়েতে এই দুর্ঘটনা হয়। তুষারপাতের ফলে দৃশ্যমানতা এতটাই কমে গিয়েছিল যে, কিছু দূরের গাড়িই দেখতে পাচ্ছিলেন না পিছনের গাড়ির চালকেরা। ফলে একের পর এক গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। গাড়ির ড্যাশবোর্ডে লাগানো ক্যামেরায় সেই ঘটনা ধরাও পড়েছে। পরে যেগুলি প্রকাশ করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: ভোর চারটেয় বয়ফ্রেন্ড ব্যস্ত ‘কসরত’-এ, তাঁর দেওয়া উপহারের ফিটবিটই ধরিয়ে দিল বান্ধবীর কাছে

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যায় উদ্ধারকারী দল। হেলিকপ্টার ও ড্রোন থেকেও নজর রাখা হয় পরিস্থিতির উপর। সেই ভিডিয়োও প্রকাশ করা হয়েছে।

আরও পড়ুন: ছবি তোলার সময় ক্যামেরাম্যানের সামনে চলে এল চিতাবাঘ! তারপর...

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video USA Snow Snow Storm Highway Car
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE