• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভোর চারটেয় বয়ফ্রেন্ড ব্যস্ত ‘কসরত’-এ, তাঁর দেওয়া উপহারের ফিটবিটই ধরিয়ে দিল বান্ধবীর কাছে

Cheating
জেন স্লটার। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

Advertisement

উপহার দেওয়া-নেওয়ার ক্ষেত্রে এবার সাবধান হবেন। এমনও হতে পারে আপনার দেওয়া উপহারই আপনাকে বিপদে ফেলতে পারে। এমনটাই হল আমেরিকার এক ব্যক্তির ক্ষেত্রে।

আমেরিকার এনএফএল নেওয়ার্কের সাংবাদিক জেন স্লটার। এনএফএল, আমেরিকার ন্যাশনাল ফুটবল লিগের অনুষ্ঠান সম্প্রচার করে। এক প্রাক্তন বয়ফ্রেন্ড সম্পর্কে জেন তাঁর অভিজ্ঞতার কথা জানিয়েছেন টুইটারে। সেখানে তিনি লিখেছেন কী ভাবে তাঁর এক প্রাক্তন বয়ফ্রেন্ডের দেওয়া ফিটবিট ধরিয়ে দিয়েছিল তাঁকে (বয়ফ্রেন্ডকে)।

ফিটবিট হল ঘড়ির মতো হাতে পরার এক ইলেক্ট্রনিক্স যন্ত্র। যার মাধ্যমে শরীরিক কসরত বা অ্যাক্টিভিটি ট্র্যাক করা যায়। মোবাইলের সঙ্গে কানেক্ট করা যায় ফিটবিটকে। আবার দু’টি ফিটবিটকেও একে অপরের সঙ্গে ওয়্যারলেস পদ্ধতিতে যুক্ত করা যায়। এর ফলে, কেউ একজন কতটা শারীরিক কসরত, পরিশ্রম করছেন, তা অন্যের ফিটবিট থেকে বোঝা যাবে।

আরও পড়ুন: মিস ইউনিভার্সের বিকিনি রাউন্ডে মঞ্চে পা হড়কালেন পাঁচ সুন্দরী

জেন লিখেছেন, এক ক্রিসমাসে একটি ফিটবিট  উপহার দিয়েছিলেন সেই বয়ফ্রেন্ড। তাঁর ফিটবিটের সঙ্গে নিজের ফিটবিটও কানেক্ট করে নিয়েছিলেন ওই প্রাক্তন বয়ফ্রেন্ড। এমন একটি উপহার পেয়ে জেন বেশ খুশি হয়েছিলেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন: আন্টার্কটিকায় মাঝ আকাশে উধাও চিলির সেনাবাহিনীর বিমান

সেই খুশি একদিন দুঃখে পরিণত হয়ে যায়। জেন লিখেছেন, একদিন ভোর চারটের সময় ওই প্রাক্তন বয়ফ্রেন্ডের শারীরিক সক্রিয়তা লক্ষ্য করেন। সেই সঙ্গে জেন পাঠকদের জানান, ভোর চারটার সময় জিমেও যাননি তাঁর বয়ফ্রেন্ড।

এই ঘটনার পর, বয়ফ্রেন্ডের কাছে জেন জানতে চান গোটা বিষয়টি। ভোর চারটার সময় তাঁর ওই প্রাক্তন বয়ফ্রেন্ড কী করছিলেন সেটা জানতে পেরেই সম্পর্ক ভেঙে দেন জেন। টুইটারে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন জেন স্লটার।

জেনের টুইট:

দেখুন কী ভাবে কাজ করে ফিটবিট:

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন