Advertisement
২৫ জুলাই ২০২৪
Viral video

আশ্চর্যজনক ভাবে ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন এক মহিলা!

কত বড় দুর্ঘটনা হতে যাচ্ছিল তা বোঝা যায়, গাড়িটির পিছনের দিকে লাগানো ক্যামেরার ফুটেজ থেকে। সেখানে দেখা যাচ্ছে, বড় ট্রাকটি পুরোপুরি পাশের লেনে ঢুকে পড়েছে

পাশের লেনে ঢুকছে বড় ট্রাক। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

পাশের লেনে ঢুকছে বড় ট্রাক। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০৩ অগস্ট ২০১৯ ১৯:৫৪
Share: Save:

টুইটারে বেথানি নামে এক মহিলার অ্যাকাউন্টে একটি চমকে দেওয়ার মতো ভিডিয়ো পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে দুর্ঘটনার হাত থেকে কয়েক মুহূর্তের জন্য কী ভাবে বেঁচে যাচ্ছেন তিনি। দ্রুত গতির একটি বড় ট্রাকের সঙ্গে ধাক্কা লাগার হাত থেকে বেঁচে বেরিয়ে যাচ্ছে গাড়িটি।

তিরিশ সেকেন্ডের এই ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় সাড়ে আঠেরো হাজারের বেশি বার দেখা হয়েছে। ভাইরাল হওয়া এই ভিডিয়োটি বেথানির গাড়ির ড্যাশবোর্ডে লাগানো ক্যামেরাতে ধরা পড়েছে। দেখা যাচ্ছে, হাইওয়ে ধরে দ্রুত গতিতে ছুটে যাচ্ছে গাড়ি। এমনই সময় পাশের লেনে উল্টো দিক থেকে আসা একটি বিশাল ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে এই লেনে ঢুকে পড়ছে। বেথানির বুঝতে পারেন, দুর্ঘটনা হতে যাচ্ছে। তাই দ্রুত গতির মধ্যেই কোনও রকমে গাড়ি বাঁচিয়ে বেরিয়ে যান বেথানি।

কত বড় দুর্ঘটনা হতে যাচ্ছিল তা বোঝা যায়, গাড়িটির পিছনের দিকে লাগানো ক্যামেরার ফুটেজ থেকে। সেখানে দেখা যাচ্ছে, বড় ট্রাকটি পুরোপুরি পাশের লেনে ঢুকে পড়েছে। যদি এক মুহূর্ত দেরি হত তবে বড় ট্রাকের ধাক্কায় বড় সড় ক্ষতি হত গাড়িটির। এমনকি মৃত্যুর আশঙ্কাও ছিল।

আরও পড়ুন : বরফ গলে হু হু করে জল মিশছে সমুদ্রে, আশঙ্কার মেঘ দেখছেন বিজ্ঞানীরা

আরও পড়ুন : ব্যস্ত রাস্তায় নামছে বিমান, ভিডিয়ো রেকর্ড করতে গাড়ি ঘুরিয়ে ছুটলেন চালক

এই ঘটনাটি বৃহস্পতিবার সন্ধ্যায় ইংল্যান্ডের নিউবারির এ৩৪ নম্বর রাস্তায় হয় বলে জানিয়েছেন বেথানি। স্থানীয় সংবাদপত্র সূত্রে জানা গিয়েছে, এ৩৪ রাস্তায় প্রচুর গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। এবং হাইওয়ে ইংল্যান্ড জানিয়েছে, পথ নিরাপত্তা বাড়াতে বেশ কিছু পদক্ষেপ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

London England Viral Video Lorry Crash Car
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE