Advertisement
০৬ মে ২০২৪
Viral Video

সকালে রাস্তায় না হেঁটে এ কী করছেন মহিলা? সঙ্গী হিসাবেও বা কাদের জোটালেন? রইল ভিডিয়ো

প্রাতর্ভ্রমণ বা শরীরচর্চা নয়, সকালে রাস্তায় বেরিয়ে দুই সঙ্গীকে নিয়ে অন্য রকম সকাল কাটাচ্ছেন এক মহিলা।

ঘোড়া এবং পোষা কুকুরের সঙ্গে সকাল কাটাচ্ছেন এক মহিলা। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে ভিডিয়ো।

ঘোড়া এবং পোষা কুকুরের সঙ্গে সকাল কাটাচ্ছেন এক মহিলা। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে ভিডিয়ো। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২২ ০৯:৪১
Share: Save:

সকালবেলা সূর্য ওঠার আগেই শরীরচর্চা করতে বেরিয়ে পড়েন অনেকে। কেউ কেউ আবার প্রাতর্ভ্রমণ দিয়েই দিনের শুরু করেন। কিন্তু এ ক্ষেত্রে চিরাচরিত নিয়ম ভাঙতে দেখা গেল এক মহিলাকে। সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে, যাতে দেখা যাচ্ছে এক মহিলা রাস্তা দিয়ে স্কেটিং করছেন। মহিলার সঙ্গীও রয়েছে দু’জন। একটি কালো ঘোড়া এবং একটি কালো রঙের পোষ্য কুকুর। রাস্তার দু’পাশে সবুজ ঘাসে ঘেরা মাঠ। তার মাঝের পাকা রাস্তা দিয়েই তিন জন ছুটে চলেছে।

ভিডিয়োটি একটি টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়। ঘটনাটি কোথাকার, তা যদিও জানা যায়নি। ভিডিয়োটি টুইটার মাধ্যমে পোস্ট করার সঙ্গে সঙ্গে প্রায় ৫৫ লক্ষ নেটব্যবহারকারী এই ভিডিয়ো দেখে ফেলেছেন। ইতিমধ্যে প্রায় ২ লক্ষ ৮৯ হাজার টুইটার ব্যবহারকারী এই ভিডিয়োটি পছন্দও করেছেন।

কেউ কেউ এই মহিলার পরিচয় জানতে ইচ্ছা প্রকাশ করেছেন। কেউ কেউ আবার মহিলাটির উদ্দেশে বলেছেন, ‘‘এমন আনন্দে ভরা সকাল কে না চায়! তুমিই জীবনের আসল স্বাদ উপভোগ করছ।’’ এক জন লিখেছেন, ‘‘বাইক চালানোর থেকেও রাস্তায় এ ভাবে স্কেট করার মজাই আলাদা।’’

মহিলাটির সঙ্গে ঘোড়া এবং কুকুরটির এই বন্ধন দেখে প্রশংসায় মুগ্ধ অনেকে। অন্য এক জনের মতে, ‘‘এমন সম্পর্ক গড়ে তুলতে একে অপরের প্রতি অগাধ বিশ্বাস থাকা প্রয়োজন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE