×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ এপ্রিল ২০২১ ই-পেপার

তিন বছরের মেয়ে বারে গিয়ে কি চাইল দেখুন!

নিজস্ব প্রতিনিধি
কলকাতা ০৪ সেপ্টেম্বর ২০১৯ ১৯:৫১
বারের সামনে দাঁড়িয়ে মিলা। ছবি : টুইটার থেকে নেওয়া।

বারের সামনে দাঁড়িয়ে মিলা। ছবি : টুইটার থেকে নেওয়া।

শিশুদের কাণ্ডকারখানা সব সময়ই আপনাকে অবাক করবে। তেমনই তিন বছরের বাচ্চা মেয়ে একটি বারে গিয়ে যা করল তাতে হেসে লুটোপুটি খেলেন আশেপাশের লোকজন। বাবা মায়ের সঙ্গে ক্রোয়েশিয়ার দুব্রনিকে ছুটি কাটাতে গিয়েছিল মিলা অ্যান্ডারসন। সেখানে একবার তার খিদে পায়। কিন্তু হোটেল থেকে বেরনোর সময় তার জন্য দুধ নিতে ভুলে যায় মিলার বাবা-মা, বেন ও সোফিয়া। ফলে খিদের চোটে সে গিয়ে উপস্থিত হয় বারের সামনে।

পুলের ধারেই বার আর সেই বারে বসে ছিলেন বেন ও সোফিয়া। পুলে ছিল মিলা। খিদে পেয়েছে বলে মায়ের কাছে আসে। কিন্তু মা বলে দুধ আনতে ভুলে গিয়েছে। মিলা দেখে সবাই বসে কিছু না কিছু পান করছে। তাই সে ভাবে মা সঙ্গে করে দুধ না আনলেও এখানে নিশ্চয়ই পাওয়া পাওয়া যাবে। সেই মতো সে বার টেন্ডারের কাছে উপস্থিত হয়।

গোটা ঘটনাটি ক্যামেরা বন্দি হওয়ারপর সেটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়। সেখানে দেখা যাচ্ছে মিলা বার টেন্ডারের কাছে গিয়ে বলেন আমাকে এক গ্লাস দুধ দিন।এই শুনে উপস্থিত সবাই হাসতেশুরু করেন। তবে বিষয়টি হেলাফেলা করেননি এক বার টেন্ডার। তিনি শেষ পর্যন্ত এক গ্লাস দুধ জোগাড় করে দেন মিলারকে।

Advertisement

আরও পড়ুন : চাঁদে হাঁটছেন মহাকাশচারী, পাশ দিয়ে হুশ করে বেরিয়ে গেল অটোরিকশা!

ভিডিয়োটি বেন টুইটারে আপলোড করেন। ২৬ অগস্ট পোস্ট হওয়া ভিডিয়োটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ভিডিয়োটি ১২ লক্ষ ৮০ হাজারের বেশি বার দেখা হয়েছে।

Advertisement