Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

যুবককে পেট্রোল পাম্পে ধূমপানের ‘উচিত শিক্ষা’ দিলেন পাম্প কর্মী! দেখুন ভিডিও

সংবাদ সংস্থা
2x2 ০৫ অক্টোবর ২০১৭ ০৯:৪৩
ছবি সংগৃহীত।

ছবি সংগৃহীত।

পেট্রোল পাম্পে যে ধূমপান বিপজ্জনক, এ কথা আমরা সকলেই জানি। প্রায় সব পেট্রোল পাম্পেই ‘বিধিবদ্ধ সতর্কীকরণ’ বার্তায় ধুমপান এবং মোবাইলের ব্যবহারে কড়া নিষেধ থাকে। কিন্তু তা-ও যদি কেউ কোনও গ্যাস স্টেশন বা পেট্রোল পাম্পে ধূমপান করেন? তাঁর ঠিক কী শাস্তি হওয়া উচিত্? বুঝে উঠতে পারছেন না তো? বুঝিয়ে দিয়েছেন এক পেট্রোল পাম্প কর্মী।

গাড়িতে তেল ভরতে এসে এক বেয়াড়া যুবক ‘বিধিবদ্ধ সতর্কীকরণ’ বার্তা এবং ভয়ঙ্কর বিপদকে উপেক্ষা করে পেট্রোল পাম্পেই দাঁড়িয়ে দাঁড়িয়ে ধূমপান করছিলেন। পাম্পের এক কর্মী ওই যুবককে বার বার নিষেধ করা সত্ত্বেও কোনও ফল হয়নি। যুবকের কাণ্ড দেখে আতঙ্কিত হয়ে গাড়ি থেকে নেমে এগিয়ে আসেন আর এক ব্যক্তিও। কিন্তু যুবক নির্বিকারে ধূমপান করে চলেছেন। এর পরই পাম্পের ওই কর্মী সটান এগিয়ে এসে অগ্নি নির্বাপক যন্ত্রের মাধ্যমে ধূমপানরত যুবককে লক্ষ্য করে স্প্রে করে দেন। ঘটনার আকস্মিকতায় রীতিমতো হকচকিয়ে যান ওই যুবক। স্প্রের ধাক্কা সামলে যত ক্ষণে যুবক একটু ধাতস্ত হয়েছেন, তত ক্ষণে তাঁর হাতের সিগারেট নিভে গিয়েছে। পা থেকে মাথা পর্যন্ত সাদা ঘন ফ্যানায় মাখামাখি অবস্থা।

আরও পড়ুন:
২০ তলার বাইরে ঝুলন্ত তারে স্টান্ট, কেন? ভাইরাল ভিডিও

Advertisement

দিন দু’য়েক আগে অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে বুলগেরিয়ার সোফিয়ার একটি পেট্রোল পাম্পে। গোটা ঘটনাটি ধরা পড়েছে ওই পাম্পেরই একটি সিসিটিভি ক্যামেরায়। এই ভিডিও ফুটেজটি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আর বেয়াড়া যুবককে উচিত শিক্ষা দিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় ‘হিরো’ মাঝবয়সী ওই পেট্রোল পাম্প কর্মী।

আরও পড়ুন

Advertisement