Advertisement
০৬ মে ২০২৪
Kate Middleton

কেটকে নিয়ে চিন্তা বাড়ছে ব্রিটেনে! রাজকুমারীর ছবি, ভিডিয়ো সত্যি বলেই মানছেন না ভক্তরা

ব্রিটেনের নাগরিকদের প্রশ্ন, কেটের সুস্থতা নিয়ে তো সংশয় তো দূর করতে পারেন কেট নিজেই। তিনি যদি সত্যিই ভাল থাকেন, তবে প্রকাশ্যে দেখা দিয়ে সমস্ত ধন্ধ দূর করছেন না কেন?

কেট মিডলটন।

কেট মিডলটন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৪ ১৯:৪১
Share: Save:

রাজকুমারী কেড মিডলটনকে নিয়ে ধোঁয়াশা কাটছে না ব্রিটেনে। যতই তাঁর হদিশ পেতে চান ব্রিটেনের জনগণ, চর্মচক্ষে দেখা যাচ্ছে না তাঁকে। বদলে ইন্টারনেটে ভেসে উঠছে কেটের একের পর এক ছবি এবং ভিডিয়ো। যার কোনওটিই বিশ্বাসযোগ্য ঠেকছে না ব্রিটেনের জনগনের চোখে।

সম্প্রতি কেটের একটি ছবি এবং একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। এর মধ্যে একটি ছবি প্রকাশ করা হয়েছে যুবরাজ উইলিয়াম এবং রাজকুমারী কেটের প্রাসাদ কেনসিংটন প্যালেসের সমাজ মাধ্যমের অ্যাকাউন্ট থেকে। সেই পোস্টে কেটকে দেখা গিয়েছে তাঁর তিন সন্তানের সঙ্গে একটি চেয়ারে বসে থাকতে। ভিডিয়োটি প্রকাশ করেছে ব্রিটেনের একটি সংবাদমাধ্যম সান। সেখানে কেটকে শপিং করতে দেখা যাচ্ছে যুবরাজ উইলিয়ামের সঙ্গে। যদিও এই ছবি এবং ভিডিয়োর সত্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন ব্রিটেনের মানুষ।

কেটের ছবিতে স্পষ্টতই ফটোশপের কারিগরি নজরে এসেছিল নোটাগরিক এবং ব্রিটেনের নাগরিকদের। কেটের জ্যাকেটের চেন হঠাৎ উধাও হয়েছিল। ছবিতে। অনেকেই বলেছিলেন কেটের ওই ছবি আসল নয়। সম্প্রতি কেটের ভিডিয়োটি নিয়েও একই মত ব্রিটেনের রাজভক্তদের। তাঁদের দাবি কেটের যে ঝাপসা ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে, তেমন ঝাপসা ছবি পাঁচ বছর আগের ক্যামেরাতেও উঠত না। এখন তো প্রশ্নই ওঠে না। তবে কি সত্য গোপন করতে কোনও পুরনো ভিডিয়োকে ঝাপসা করে প্রকাশ্যে আনা হয়েছে?

ব্রিটেনের নাগরিকদের আরও প্রশ্ন, কেটের সুস্থতা নিয়ে এত সংশয় তো দূর করতে পারেন কেট নিজেই। তিনি যদি সত্যিই ভাল থাকেন, তবে প্রকাশ্যে দেখা দিয়ে সমস্ত ধন্ধ দূর করছেন না কেন?

উল্লখ্য, সম্প্রতি কেটের একটি অস্ত্রোপচার হয়েছে। পেটের নীচের অংশে ওই অস্ত্রোপচারের পর বাকিংহাম রাজপ্রাসাদের তরফে জানানো হয়েছিল, কেটের সুস্থ হতে কিছুটা সময় লাগবে। তার পর থেকেই আর কেটকে জন সমক্ষে দেখা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kate Middleton British Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE