Advertisement
০৩ ফেব্রুয়ারি ২০২৩
flight

Flight Fight: মাস্ক পরা নিয়ে বচসা, উড়ন্ত বিমানে বৃদ্ধকে ঘুষি মেরে, থুতু ছিটিয়ে গ্রেফতার মহিলা

বিমানের ক্রু-সদস্যরা তাঁকে আটকানোর চেষ্টা করলে তিনি ওই ব্যক্তির উপর থুতু ছেটাতে শুরু করেন। এক জন সহযাত্রী গোটা ঘটনাটি ফোনে রেকর্ড করেন।

ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ১৭:৪৫
Share: Save:

চলন্ত বিমানে মাস্ক পরা নিয়ে দুই পক্ষের বচসা। উভয়েই একে অপরকে মাস্ক পরতে বলছেন। অথচ মাস্ক পরে নেই দুজনের কেউই। বচসা মাত্রা ছাড়ালে একজনকে ঘুষি মেরে তার গায়ে থুতু ছেটালেন অপরজন। আর এই নিয়েই ভাইরাল হল ভিডিয়ো। সহযাত্রীকে মারধর করা ও তার গায়ে থুতু ছেটানোর কারণে শ্রীঘরেও যেতে হল অন্য যাত্রীকে।

Advertisement

টাম্পা থেকে আটলান্টা যাওয়ার বিমানে এই অবাক করা ঘটনাটি ঘটে। সহযাত্রীকে মারধর করা ও তাঁর গায়ে থুতু ছেটানোর অভিযোগে মহিলা যাত্রীটিকে গ্রেফতারও করে এফবিআই৷

নিউইয়র্ক পোস্টের মতে, ২৩ ডিসেম্বর বিমানে থাকা ৫১ বছর বয়সি মহিলা প্যাট্রিসিয়া কর্নওয়াল শৌচাগার থেকে তাঁর আসনে ফিরে যাচ্ছিলেন। সেই সময় তাঁর যাওয়ার পথে একটি পানীয়ের টেবিল রাখা থাকায় এক জন বিমান সেবক তাঁকে কিছু ক্ষণের জন্য একটি ফাঁকা আসনে বসতে অনুরোধ করেন।

এই নিয়ে দু’জনের মধ্যে বাদানুবাদ শুরু হলে সামনে বসা অপর এক যাত্রী ওই মহিলা যাত্রীকে চুপ করার পরামর্শ দেন। এর পরে ওই ব্যক্তির সঙ্গেও বচসায় জড়িয়ে পড়েন তিনি। মহিলা চিত্কার করে ওই ব্যক্তিকে মাস্ক পরতে বলেন। ওই ব্যক্তিও পাল্টা গালাগালি করে মহিলাকে মাস্ক পরতে বলেন। দু’জনের কেউই মাস্ক পরে ছিলেন না।

Advertisement

এর পর কথা কাটাকাটি মাত্রা ছাড়ালে প্যাট্রিসিয়া ওই ব্যক্তির উপর চড়াও হয়ে ঘুষি মারেন। এর পরে বিমানের ক্রু-সদস্যরা তাঁকে আটকানোর চেষ্টা করলে তিনি ওই ব্যক্তির উপর থুতু ছেটাতে শুরু করেন। এক জন সহযাত্রী গোটা ঘটনাটি ফোনে রেকর্ড করেন। পরে এই ভিডিয়ো অনলাইনে ভাইরাল হয়েছে।

বিমান আটলান্টায় অবতরণ করার পরেই মহিলাকে হেফাজতে নেয় এফবিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.