Advertisement
১৯ এপ্রিল ২০২৪
gym

Death: জিমে ১৮১ কেজির ভার তুলতে গিয়ে হাত ফসকাল, ঘাড় ভেঙে ঘটনাস্থলেই মৃত্যু মহিলার!

এই প্রথম নয়, ২০২০-তেও এমনই একটি ঘটনা ঘটেছিল আমেরিকার উত্তর ক্যারোলিনায়। ১৬৭ কেজির ওজন তুলতে গিয়ে হাত ফস্কে গিয়েছিল এক মহিলার। তবে সে ক্ষেত্রে তিনি প্রাণে বেঁচে গিয়েছিলেন।

ভয়ানক সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

ভয়ানক সেই দৃশ্য। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
মেক্সিকো সিটি শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২২ ১৯:০৩
Share: Save:

জিম প্রশিক্ষকের সামনেই ১৮১ কেজির ভার তুলতে গিয়ে হাত ফস্কে সেই ভার ঘাড়ের উপর পড়ায় ঘটনাস্থলেই মৃত্যু হল এক মহিলার। ঘটনাটি মেক্সিকোর।

বছর চল্লিশের ওই মহিলা মেয়েকে সঙ্গে নিয়ে জিমে গিয়েছিলেন। বারবেল তোলার জন্য তিনি চেষ্টা করতেই সেই হাত বেসামাল হয়ে যায়। ১৮১ কেজি ওজনের বারবেল সোজা তাঁর ঘাড়ের উপর পড়ে। জিম প্রশিক্ষক সামনেই ছিলেন। আচমকা এমন ঘটনায় তিনি সেই বারবেল টেনে তোলার চেষ্টা করেন।

তত ক্ষণে জিমের ভিতরে থাকা বাকিরাও ছুটে আসেন। বারবেল তোলা হয়। কিন্তু তত ক্ষণে মহিলার মৃত্যু হয়ে গিয়েছিলে। কী ভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। প্রশিক্ষকের কোনও গাফিলতি ছিল কি না তা-ও খতিয়ে দেখা হচ্ছে। জিমের মালিককে গ্রেফতার করেছে পুলিশ।

এই প্রথম নয়, ২০২০-তেও এমনই একটি ঘটনা ঘটেছিল আমেরিকার উত্তর ক্যারোলিনায়। ১৬৭ কেজির ওজন তুলতে গিয়ে হাত ফস্কে গিয়েছিল এক মহিলার। তবে সে ক্ষেত্রে তিনি প্রাণে বেঁচে গিয়েছিলেন। মহিলার কাঁধের হাড় সরে গিয়েছিল। যা পরে অস্ত্রোপচার করে ঠিক করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

gym Mexico Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE