Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
luggage

Bizarre: ছুটি কাটাতে গিয়ে ব্যাগ খোয়ালেন, অনলাইনে খোঁজও পেলেন, কিন্তু ২১ হাজার কিলোমিটার দূরে

মেনোরকা দ্বীপ থেকে ২১ হাজার কিলোমিটার দূরে ম্যাঞ্চেস্টার বিমানবন্দরের সামনে পৌঁছে গিয়েছিল সেই ব্যাগ। 

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১৮:২৫
Share: Save:

ভূমধ্যসাগরীয় দ্বীপ মেনোরকায় সপরিবার ছুটি কাটাতে গিয়েছিলেন এক মহিলা। বিমানেই গিয়েছিলেন। কিন্তু গন্তব্যে পৌঁছেই মহিলা দেখেন তাঁর একটি ব্যাগ খোওয়া গিয়েছে। সঙ্গে সঙ্গে তিনি বিমান সংস্থার সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু কোনও সদুত্তর পাননি।

সেই ঘটনার ঠিক দু’দিন পরেই একটি অনলাইন পোর্টালে একটি প্রতিবেদন পড়ার সময় লরা সিম্পসন নামে ওই মহিলা আরও বেশ কয়েকটি ব্যাগের ভিড়ে তাঁর ব্যাগটিকে দেখতে পান। কিন্তু তত ক্ষণে সেই ব্যাগ মেনোরকা দ্বীপ থেকে ২১ হাজার কিলোমিটার দূরে ম্যাঞ্চেস্টার বিমানবন্দরের সামনে পৌঁছে গিয়েছিল।

তৎক্ষণাৎ লরা বিমান সংস্থার সঙ্গে যোগাযোগ করেন। তাদের বিষয়টি জানান। বিমান সংস্থা তাঁকে জানিয়ে দেন, তাঁর ব্যাগ ওখান থেকে পাঠিয়ে দেওয়া হয়েছে। কিন্তু মহিলার দাবি, তিনি কোনও ব্যাগ পাননি। লরা জানিয়েছেন, ব্যাগের মধ্যে হাঁপানির ওষুধ এবং বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি রয়েছে। সাত দিনের ছুটিতে ছ’দিন কাটিয়ে দেওয়ার পরও সেই ব্যাগ হাতে পাননি লরা। শেষমেশ ব্যাগ ছাড়াই বাড়ি ফিরতে হয় তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE