Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Car

UK: বিনামূল্যের পার্কিং এলাকায় গাড়ি রেখেও দিতে হল মোটা জরিমানা! অদ্ভুত কারণ জেনে অবাক মহিলা

বিনামূল্যের পার্কিংলটে গাড়ি রেখেও মোটা অঙ্কের জরিমানা গুনতে হল মহিলাকে। তবে জরিমানা দেওয়ার কারণ জানলে চমকে উঠবেন আপনিও।

গাড়ির সঙ্গে ট্রেসি কার্লাইল

গাড়ির সঙ্গে ট্রেসি কার্লাইল ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নটিংহ্যামশায়ার শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৭:০৩
Share: Save:

বিনামূল্যের পার্কিংলটে গাড়ি রেখেও মোটা অঙ্কের জরিমানা গুনতে হল মহিলাকে। তবে জরিমানা দেওয়ার কারণ জানলে চমকে উঠবেন আপনিও। শুধুমাত্র গাড়ি বড় হওয়ার কারণে জরিমানা দিতে হল যুক্তরাজ্যের নটিংহ্যামশায়ারের বেকন হিল রিটেল পার্কের এক মহিলা, ট্রেসি কার্লাইলকে। মহিলাকে জরিমানা বাবদ মোট ১০০ ইউরো অর্থাত্ ভারতীয় মুদ্রায় প্রায় ৯,০০০ টাকা দিতে হয়েছে৷

একটি প্রতিবেদন অনুযায়ী, ট্রেসি জানান যে, তাঁর নিসান নাভারা গাড়িটি যে কোনও জায়গাতেই রাখার জন্য খুব বড় ।

যাতে তিনি এবং তাঁর স্বামী গ্রাহাম যাতে সহজেই গাড়ি থেকে বেরিয়ে যেতে পারেন, তাই তিনি পার্কিং-এর সাদা রেখাগুলিকে আটকে রেখেছিলেন । ১৫ মিনিট পরে দম্পতি ফিরে আসার পরে, তাঁরা নিজেদের গাড়ির উইন্ডস্ক্রিনে জরিমানার একটি রসিদ দেখতে পান।

নিজের ভুল স্বীকার করে নিলেও জরিমানার টাকা নিয়ে আপত্তি জানিয়েছেন ট্রেসি। তিনি বলেন, ‘‘আমরা জানি কী ভাবে গাড়ি পার্ক করতে হয়। আমরা যানজটের সৃষ্টি করিনি। আমরা সবসময় অন্য মানুষের কথা ভেবে গাড়ি পার্ক করি।’’

পেশায় মেডিক্যাল সেক্রেটারি ট্রেসি, জরিমানা কমানোর অনুরোধ করে ইতিমধ্যেই ওই সংস্থার কাছে একটি আবেদনপত্র জমা দিয়েছেন বলেও তিনি জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Fine UK Nottinghamshire
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE