Advertisement
০২ মে ২০২৪
Woman urinates on plane's floor

বিমানের মেঝেতে প্রস্রাব করে দিলেন মহিলা যাত্রী! অভিযোগ, ব্যবহার করতে দেওয়া হয়নি শৌচাগার

বিমানে ওঠার পরেই শৌচাগার ব্যবহার করতে চান এক মহিলা যাত্রী। অভিযোগ, তাঁকে শৌচাগারে যেতে দেওয়া হয়নি। তার পরেই বিমানের মেঝেতে প্রস্রাব করে দেন তিনি।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৪:০৩
Share: Save:

মাঝ আকাশে সমস্যার অভাব নেই। সহযাত্রীর গায়ে প্রস্রাবকাণ্ডের পর এ বার প্রকাশ্যে এল আরও চাঞ্চল্যকর ঘটনা। মাঝ আকাশে বিমানের মেঝেতেই প্রস্রাব করে দিতে বাধ্য হলেন এক মহিলা যাত্রী। তা নিয়েই এখন তোলপাড়। ঘটনাটি ঘটেছে আমেরিকার একটি বিমান সংস্থার উড়ানে।

ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার। আমেরিকার স্পিরিট এয়ারলাইন্সের একটি বিমানে উঠেছিলেন এক মহিলা যাত্রী। বিমান ওঠার পরেই মহিলা যাত্রী শৌচাগারে যেতে চান। কিন্তু অভিযোগ, তাঁকে শৌচাগারে যেতে দেওয়া হয়নি। মহিলার অভিযোগ, দু’ঘণ্টারও বেশি সময় ধরে তাঁকে প্রস্রাব চেপে আসনেই বসে থাকতে হয়। শেষ পর্যন্ত আর প্রস্রাব ধরে রাখতে না পেরে বিমানের মেঝেতেই বসে পড়েন তিনি। তা দেখে ছুটে আসেন বিমানকর্মীরা। তাঁকে ওঠানোর চেষ্টা করতে থাকেন। মহিলা নিজের অভিযোগ জানাতে থাকেন তাঁদের কাছে। এ ব্যাপারে বিমান সংস্থার কোনও প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

এই ঘটনা যদিও নতুন নয়। ২০১৮ সালে একই রকম ঘটনা ঘটেছিল। সেখানেও এক মহিলা যাত্রীকে শৌচাগার ব্যবহার করতে না দেওয়ার অভিযোগ উঠেছিল। তার পর একই কাণ্ড। নিয়ম বলছে, বিমানে চড়ার পর বিশেষ বিশেষ কিছু ক্ষেত্রে যাত্রীদের আসন ছেড়ে ওঠার অনুমতি দেওয়া হয় না। উপরোক্ত দুই ক্ষেত্রেই তেমনই কিছু হয়েছিল কি না, তা অজানা। যদিও স্পিরিট এয়ারলাইন্সের তরফ থেকে এ ব্যাপারে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

US Woman Chaos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE