Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Viral

Viral: কুকুর সেজে সাত কোটি! নিন্দকদের পরোয়া করেন না, জানালেন মহিলা

ওয়েবসাইটে ‘পাপি জেনা’ নামে জনপ্রিয় ওই মহিলা। তাঁর দেওয়া ভিডিয়োর বিষয়ের নিরিখেই এমন নামকরণ।

পাপি জেনা।

পাপি জেনা।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২১ ১৭:০৯
Share: Save:

স্রেফ কুকুর হওয়ার ভান করে প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইট থেকে ১০ লক্ষ ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় সাত কোটি টাকা) উপার্জন করেছেন, অনলাইন একটি সাক্ষাৎকারে দাবি করলেন এক মহিলা।

প্রাপ্তবয়স্কদের একটি ওয়েবসাইটের তিনি নিয়মিত ভিডিয়ো দেন। চাঁদার ভিত্তিতে যে কেউ সেই ওয়েবসাইটের সদস্য হতে পারেন। মহিলা জানিয়েছেন এক শ্রেণির দর্শক তাঁর ভিডিয়োর বিষয়বস্তু দেখতে এত ভালবাসেন যে প্রতি মাসেই চাঁদা বাবদ বিপুল অর্থাগম হয় তাঁর।

ওয়েবসাইটে ওই মহিলা ‘পাপি জেনা’ নামে জনপ্রিয়। তাঁর দেওয়া ভিডিয়োর বিষয়বস্তুই এমন নামকরণের কারণ। জেনা জানিয়েছেন, ওয়েবসাইটের জন্য তিনি যে ধরনের ভিডিয়ো তৈরি করেন, তাকে ‘পাপি প্লে’ ভিডিয়ো বলা হয়। প্রাপ্তবয়স্কদের ওই ভিডিয়োয় জেনা কুকুরের ভান করেন।

যদিও এমন ভিডিয়ো দেওয়ার জন্য জেনাকে বহু সমালোচনার মুখে পড়তে হয়েছে। ভিডিয়োর বিজ্ঞাপন দিতে গিয়ে বহুবার নেট মাধ্যমে তাঁর অ্যাকাউন্ট ব্লক করা হয়েছে। অনেকে নিন্দাও করেছেন। তবে জেনা জানিয়েছেন, তিনি সে সবের পরোয়া করেন না। জেনার কথায়, ‘‘আমি ওয়েবসাইটে সেই ধরনের ভিডিয়োই দিয়েছি, যা আমারও দেখতে ইচ্ছে করবে।’’

অবশ্য জেনাও প্রথমদিকে বাকিদের মতো প্রাপ্তবয়স্কদের ভিডিয়োর সাধারণ বিষয়বস্তু নিয়েই কাজ করতেন। কিন্তু ওয়েবসাইটে তেমন ভিডিয়ো অনেকেই দেন। নিজেকে আলাদা করে চেনাতেই ‘পাপি প্লে’ ভিডিয়ো বানানোর সিদ্ধান্ত নেন জেনা। তাতেই কপাল খোলে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral News Viral Post puppy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE