Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sex Doll

Sex doll: গোপন আদরের পুতুল শখ মিটলে ফেলে দেন ডাস্টবিনে, পুলিশ ডাকতে গিয়ে ভুল ভাঙল তরুণীর

ইংল্যান্ডের এসেক্সের এক অভিজাত পাড়ায় নতুন বাড়ি কিনে কিছুদিন আগেই থিতু হয়েছেন কারা লেভি। ২৬ বছরের ওই তরুণী সদ্য বিয়ে করেছেন।

কারা লেভি।

কারা লেভি।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২১ ১৭:৩৭
Share: Save:

ময়লা ফেলার পাত্রে ঘাড় গুঁজে পড়েছিল দেহটি। প্রায় নগ্ন। পোশাক বলতে একটি নিম্নবস্ত্র। তাও বিস্রস্ত। না থাকার মতোই। দেখে চমকে গিয়ে পুলিশ ডাকতে গিয়েছিলেন এক তরুণী। ভুল ভাঙল একটু পরে। দেহটিকে আরও কাছ থেকে নিরীক্ষণ করে তিনি দেখলেন, দেহটি মানুষের নয়। আদতে গোপন আদরে সঙ্গী এক পুতুলের। প্রয়োজন ফুরনোয় কেউ তাকে আবর্জনার মধ্যে ফেলে দিয়ে গিয়েছে। দৃশ্য দূষণের কথা ভেবে দেহটিকে ঢাকা দেওয়ারও প্রয়োজন মনে করেনি।

ইংল্যান্ডের এসেক্সের এক অভিজাত পাড়ায় নতুন বাড়ি কিনে কিছুদিন আগেই থিতু হয়েছেন কারা লেভি। ২৬ বছরের ওই তরুণী সদ্য বিয়ে করেছেন। নতুন বাড়িতে স্বামীর সঙ্গে থাকেন তিনি। কারা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঘটনাটির বিবরণ দিয়ে লিখেছেন, তিনি এবং তাঁর স্বামী বাড়ির অদরকারি জিনিসপত্র ফেলতে গিয়েছিলেন। এলাকার আবর্জনা ফেলার জায়গায় পৌঁছে ওই দৃশ্য চোখে পড়ে তাঁদের। কারা জানিয়েছেন, পুতুলটি দেখে যে কোনও ব্যক্তি মানুষ ভেবে ভুল করত। তবে তিনি আরও বেশি চমকে গিয়েছিলেন আবর্জনার বাক্সে পুতুলটিকে ও ভাবে ঘাড় গুঁজে পড়ে থাকতে দেখে।

কারা লিখেছেন, ‘পুতুলটির মাথায় তখনও নকল চুল পরানো ছিল। পরনের নিম্নবস্ত্রটিও আলগা হয়ে গিয়েছিল। পুতুল হলেও সেটির দেহ সৌষ্ঠব এমন প্রকট হয়েছিল যে তাকানো যাচ্ছিল না সে দিকে। পুতুলটিকে এ ভাবে ফেলে দিয়েছেন যিনি, তিনি আমার প্রতিবেশী ভেবে আরও অস্বস্তি হচ্ছিল।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sex Doll Essex Bizzare
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE