৩০ এপ্রিল ২০২৪
Aparajita Season 3

দেবীপক্ষের সূচনায় নারীশক্তিকে সম্মান জানাতে অনুষ্ঠিত হতে চলছে ‘অপরাজিতা তৃতীয় বর্ষ’

অ-পরাজেয় মানেই তা নারী শক্তির প্রতীক। তেমনই বেশ কিছু অ-পরাজেয় বঙ্গ তনয়াদের নিয়ে অনুষ্ঠিত হতে চলেছে ‘অপরাজিতা তৃতীয় বর্ষ’। দেবীপক্ষের সূচনায় নারীশক্তিকে সম্মাননা প্রদানের উদ্দেশ্যে অনুষ্ঠিত হতে চলেছে এই অনুষ্ঠান।

‘অপরাজিতা তৃতীয় বর্ষ’

‘অপরাজিতা তৃতীয় বর্ষ’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১৬:২৪
Share: Save:

অপরাজিতা অর্থাৎ যে বা যাঁরা অ-পরাজেয়। অ-পরাজেয় মানেই তা নারী শক্তির প্রতীক। তেমনই বেশ কিছু অ-পরাজেয় বঙ্গ তনয়াদের নিয়ে অনুষ্ঠিত হতে চলেছে ‘অপরাজিতা তৃতীয় বর্ষ’। দেবীপক্ষের সূচনায় নারীশক্তিকে সম্মাননা প্রদানের উদ্দেশ্যে অনুষ্ঠিত হতে চলেছে এই অনুষ্ঠান। গত বছরগুলিতেও সাফল্যের সঙ্গে উদযাপিত হয়েছিল নারী সম্মান জ্ঞাপনের এই অনুষ্ঠান ‘অপরাজিতা’। এ বারেও তার অন্যথা হবে না। জীব যুদ্ধে ব্রতী হওয়া সেই সকল নারীদের এ বছরেও সম্মান জানাবে অপরাজিতার এই মঞ্চ।

আগামীকাল মহালয়া। অর্থাৎ পিতৃপক্ষের অবসানে হবে দেবীপক্ষের সূচনা। নারী সম্মাননা প্রদানের জন্য এর থেকে ভাল দিন বোধহয় আর হয় না। তাই আগামীকাল দেবীপক্ষের সূচনায় বেইজ়া ব্যাঙ্কোয়েটস -এ দুপুর আড়াইটের সময় অনুষ্ঠিত হবে ‘অপরাজিতা তৃতীয় বর্ষ’। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সঙ্গীতশিল্পী দেবদীপ মুখোপাধ্যায়, অভিনেত্রী শোলাঙ্কি রায়, আরজে রয় এবং অনুত্তমা।

অনুষ্ঠানের ফ্যাশন পার্টনার লা’বলিয়া বিউটি, সুইট মেমোরি পার্টনার নেসলে মিল্কমেড, ভেন্যু পার্টনার বেইজা ব্যাঙ্কোয়েটস, হসপিট্যালিটি পার্টনার বেইজ়া হোটেল অ্যান্ড স্যুটইস, অ্যাসোসিয়েট পার্টনার হইচই, এন্টারটেইনমেন্ট পার্টনার সান বাংলা, প্রিন্ট পার্টনার সানন্দা, ইভেন্ট পার্টনার উই মেক আস এবং ডিজিটাল মিডিয়া পার্টনার আনন্দবাজার অনলাইন।

দেবীপক্ষের সূচনাকালে এই অনন্য অনুষ্ঠানের সাক্ষী থাকুন আপনিও।

এই প্রতিবেদনটি ‘অপরাজিতা’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aparajita Women Entrepreneur Inspirational story
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE