Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Solaris

এখন 2BHK-র দামে 3BHK

একটি সুন্দর 3BHK ফ্ল্যাট চাই! কিন্তু বাজেট বাধ সাধছে? কোনো চিন্তা নেই। আমরা আছি তো।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ মার্চ ২০২০ ১১:২৮
Share: Save:

কার্তিক লাহিড়ী ছোট একটা ব্যবসা করে। বেশ ভালই রোজগার। স্ত্রী, পুত্র-কন্যা এবং বাবা-মাকে নিয়ে তার ভরা সংসার। নিজের একটা ফ্ল্যাট কেনা তার বহুদিনের স্বপ্ন। কিন্তু 30 লাখ টাকা দিয়ে 3BHK ফ্ল্যাট কেনার সাধ্য এখনই তার নেই।

কার্তিকের বন্ধু সোমনাথ। সোমনাথের চাকরিও বেশ কিছুদিন। বাবা-মা, ভাই-বোনকে নিয়ে বড় পরিবার। নিজেও বিয়ে করবে ক'দিন পরে। চার তলা বাড়ির একটা ফ্ল্যাটে তারা ভাড়া থাকে। সোমনাথের চিরকালের স্বপ্ন একটা বড় কমপ্লেক্সে ফ্ল্যাট কেনার। তবে, আকাশ ছোঁয়া দামের জন্য সে কোনওদিন সাহস করে উঠতে পারেনি। এ'বছর মাইনে বাড়ার পর সে ফ্ল্যাটের খোঁজ শুরু করল। তাদের আর এক বন্ধু রমেশ, তার অবস্থাও একই রকম।

তারা তিনজনেই বেশ মন মরা হয়ে থাকত। কারণটা জানতে পেরে তাদের বন্ধু পার্থ একদিন তাদের সোলারিস সিটি শ্রীরামপুর ও সোলারিস জোকার খোঁজ দেয়। বলল, ওখানে তারা 2BHK-র দামে 3BHK ফ্ল্যাট পেতে পারে। আর ওখানেই হোম লোন দেওয়ার জন্য বিভিন্ন ব্যাঙ্কের লোকেরা বসে। তার নিজেরও বাজেটের সমস্যা কাটিয়ে এখন সে সোলারিস সিটি শ্রীরামপুরে ফ্ল্যাট বুক করেছে।

ইডেন রিয়েলটির তৈরি এই 1BHK, 2BHK ও 3BHK ফ্ল্যাটের দাম 9.95 লাখ থেকে শুরু। অফারটা যেন তাদের জন্যই তৈরি, কারণ যোগাযোগ ব্যবস্থা এতটাই ভাল যে কাজের জায়গায় পৌঁছতে দু'জনেরই কোনও অসুবিধা হবে না। তারা স্থির করল প্রোজেক্টের ব্যাপারে বিশদে জানতে কল করা দরকার। যেমন ভাবা, তেমন কাজ। ফোন করে যাবতীয় সুযোগ সুবিধা সম্বন্ধে জেনে তারা তো মহা খুশি। স্থির করল, একেবারে চেক বই নিয়েই তারা যাবে এবং হোম লোন পেয়ে গেলে সেদিনই ফ্ল্যাট বুক করবে।

কার্তিক, সোমনাথ ও পার্থের মত অনেকেই তাদের স্বপ্নের বাড়ি খুঁজে পেয়েছে, যেখানে তারা বাকি জীবন দারুণ স্বাচ্ছন্দে অতিবাহিত করতে পারবে। আর যখন হোম লোনের ইন্টারেস্ট রেট এত কম এটাই সোলারিস শ্রীরামপুর ও জোকার ফ্ল্যাট কেনার উপযুক্ত সময়। আপনি এখনও ভাবছেন?

আরও জানতে ফোন করুন 033 66264225 নম্বরে অথবা এই লিংক ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Real Estate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE