Advertisement
২৭ এপ্রিল ২০২৪
wedding story

সৌরভ এবং সুরেলার জীবনের শুভ পরিণয়ের একমাত্র অঙ্গীকার এবিপি ওয়েডিংস

সৌরভ এবং সুরেলার প্রথম আলাপ, প্রথম কথা সমস্তটাই এবিপি ওয়েডিংস -এর হাত ধরে

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২০ ০৯:১৮
Share: Save:

মনের মানুষকে খুঁজে পাওয়া যেমন সহজ নয়, ঠিক একইভাবে একবার মনের মানুষের সন্ধান পেয়ে গেলে আর অপেক্ষা না করাই ভালো। অনেকটা সৌরভ ও সুরেলার গল্পের মত। মাত্র ১৪ দিনের আলাপেই বিয়ে ফাইনাল হয়ে যায় এই নব দম্পতির। তবে লকডাউন বিয়ের পরবর্তী সমস্ত প্ল্যানে বাঁধ সাধে। তাদের এই সমস্ত গল্পই উঠে এসেছে আনন্দবাজার ডট কমের পর্দায়।

সৌরভ এবং সুরেলার প্রথম আলাপ, প্রথম কথা সমস্তটাই এবিপি ওয়েডিংস -এর হাত ধরে। একে অপরের সঙ্গে কথা বলা, সময় কাটানো, সিনেমা দেখা এই সব কিছুর মাধ্যমেই তারা একে অপরকে জেনেছেন, চিনেছেন, ভালোবেসেছেন। এছাড়াও একে অপরের পরিপূরক হয়ে উঠেছেন ক্রমশ। খুব অল্প সময়ের মধ্যে বিয়ের বন্দোবস্ত পাকা করে ফেললেও তাদের চার হাত এক হয়েছে লকডাউন হওয়ার ঠিক ১ সপ্তাহ আগে। স্বাভাবিকভাবেই বিয়ের পরের সমস্ত প্ল্যানে বাঁধা পরেছে ঠিকই তবে, এই ফাঁকে দুজনেই একসঙ্গে অনেকটা সময় কাটাতে পেরেও খুবই খুশি। তাছাড়াও এবারের পুজোয় স্ব-পরিবারে অল্প করে হলেও পুজোর মজাও করেছেন বেশ ভালো ভাবে। আর এই সমস্তটাই সম্ভব হয়েছে এবিপি ওয়েডিংস -এর জন্য।

তাদের গল্পের এই সমস্ত খুঁটিনাটি ধরা পরেছে আনন্দবাজার ডট কম -এর পর্দায়। আর তাদের এই রূপকথার গল্পকে বাস্তব রূপ দিয়েছে এবিপি ওয়েডিংস, যার সাহায্যে দুজন মানুষই বেছে নিয়েছেন তাদের মনের মত মানুষকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ABP Weddings Life partner Varified profile
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE