Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৫ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

নতুন জেনারেশনের জন্য আড্ডা ও পড়াশুনার নতুন ঠিকানা

শুধু পড়াশুনা, আড্ডা কিংবা বার-রেস্তরাঁই নয়, গান-বাজনা থেকে শুরু করে জিম, রেকর্ডিং রুম, থিয়েটার প্র্যাকটিস রুম, হোম-স্টে, ক্র্যাশ কোর্স ইত্য

নিজস্ব প্রতিবেদন
২৭ সেপ্টেম্বর ২০২০ ১০:৫৮
Save
Something isn't right! Please refresh.
Popup Close

পড়াশুনা, আড্ডা, মনোরম দৃশ্য সঙ্গে জমিয়ে খাওয়া-দাওয়া। সমস্ত কিছু এবার এক ছাদের তলায়। শহরের নিউ জেনারেশনের বিভিন্ন চাহিদার কথা মাথায় সম্প্রতি কলকাতায় লঞ্চ হল অফবিট সিসিউ।

বাঙালি মানেই জ্ঞান-চর্চা আর আড্ডা অন্ত প্রাণ। কিন্তু হালফিলের বদলে যাওয়া শহরের সঙ্গে তাল মিলিয়ে সে সব তো এখন প্রায় উঠে যাওয়ার যোগার। তার উপরে সোশ্যাল ডিসটেন্স। বহুদিন ধরেই শহর কলকাতায় যে কিছু একটার খামতি থেকেই যাচ্ছে তা বুঝতে পেরেছিলেন শহরেরই এক যুবক অন্তপ্রনিউর মেঘদূত রায় চৌধুরী। বিদেশী আদব-কায়দায় বাঙালি ছোঁয়া দিয়ে যদি নতুন কিছু একটা করা যায়। আর সেই ভাবনা তৈরি হয়ে গেল ক্যাফে অফবিট সিসিউ। শুধু পড়াশুনা, আড্ডা কিংবা বার-রেস্তরাঁই নয়, গান-বাজনা থেকে শুরু করে জিম, রেকর্ডিং রুম, থিয়েটার প্র্যাকটিস রুম, হোম-স্টে, ক্র্যাশ কোর্স ইত্যাদি নিয়েই অফবিটের পথচলা। শহরের বুকে নিউ জেনারেশনের জন্য নতুন এক অধ্যায়ের সূচনা করলেন মেঘদূত।

Advertisement





পুজো এবং আইপিএল - করোনা আবহেও শহর জুড়ে আনন্দের এই দুই কারণকে সঙ্গী করেই শুরু হল অফবিট সিসিউ। শুরু করা যাক রুফটপ বার এবং ক্যাফে দিয়েই। কলকাতাবাসীর সমস্ত রকম মনোরঞ্জনের কথা মাথায় রেখেই তৈরি করা হয়েছে এই ক্যাফে। মনপসন্দ মেনুর সঙ্গে একাধিকভাবে বিনোদনের স্বাদ উপভোগ করা যাবে এই ক্যাফেতে বসে। সাদা-কালো চেস বোর্ড ফ্লোরিং, খোলা আকাশ, পানীয়ে চুমুক, ধোঁয়া ওঠা স্টার্টার সঙ্গে জায়ান্ট স্ক্রিনে আইপিএল-এর মজা - আর কী চাই। এসব ছাড়াও রয়েছে অনবদ্য লেকভিউ। সঙ্গে সূর্যাস্তের শেষ আভার লালচে আলো দিন শেষের আখ্যান। বলা যায়, সমস্ত রকমের আমেজই রয়েছে এখানে। সেই আমেজকে আরও বাড়িয়ে তুলেছে অন্দরমহলের সৌন্দর্য্য়।



আড্ডা, হাসি, খাওয়া-দাওয়ার সঙ্গে উপভোগ করা যাবে, এই শহরের বিভিন্ন বৈচিত্রকেও। মা উড়ালপুল, ট্রাম্প টাওয়ার, দ্য ৪২ এর মতো এই সমস্ত দৃশ্য সাক্ষী থাকতে পারবে ক্যাফে অফবিটে আসা প্রত্যেকটি মানুষ।

তার উপর ক্রিকেটের মরসুমে শহরবাসীর কাছে ক্রিকেটের আমেজেও পৌঁছে দিচ্ছে এই ক্যাফে। প্রতি দিন রয়েছে জায়েন্ট স্ক্রিনে আইপিএল দেখানোর ব্যবস্থা। এই অতিমারি পরিস্থিতিতে সমস্ত রকম সুরক্ষা বজায় রেখেই এই সমস্ত কিছুর আয়োজন করেছে মেঘদূত। তাঁর স্বপ্ন ছিল এমন কিছু একটা তৈরি করার যেখানে সমস্ত কিছুকে এক সঙ্গে উপভোগ করা যাবে। হাতের কাছেই পাওয়া যাব প্রয়োজনীয় সমস্ত সরঞ্জাম। সেই স্বপ্নেরই বুনন হয়েছে ক্যাফে অফবিটের।


সদ্য পথ চলা শুরু করেছে অফবিট। ইতিমধ্যে বেশ ভাল সাড়াও পেয়েছে অফবিট টিম। আরও অনেকটা পথ চলা বাকি। পুজোর মধ্যেই এবার তবে আড্ডা জমুক বাইপাসের ধারে রুফটপ বার-রেস্তরাঁ ক্যাফে অফবিটে। পুজোকে উপভোগ করুন একদম নতুন ভাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement