Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Zee5 club

অন-এয়ার শো-এর জন্য গোটা বিশ্ব অপেক্ষা করলেও, আপনাকে করতে হবে না! এক্ষুণি ZEE5 ক্লাবে যোগ দিন।

বর্তমানে দর্শকদের কাছে ওটিটি প্ল্যাটফর্মগুলির চাহিদার কথা ভেবেই জি তার নিয়ে এসেছে একটি বিশেষ প্ল্যান যার নাম ZEE5 ক্লাব।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ২০ অগস্ট ২০২০ ১৪:০৯
Share: Save:

বিগত তিন দশক ধরে জি তার দর্শকদের জন্য একের পর এক তাক লাগানো অনুষ্ঠান উপহার দিয়েছে। সময় যত এগিয়েছে জি এর অনুষ্ঠানের গুণমানেরও উন্নতি হয়েছে তত বেশি এবং একই সঙ্গে সম্প্রচারিত অনুষ্ঠানগুলি আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। বর্তমানের এই ভয়াবহ পরিস্থিতিতে জি তার দর্শকদের জন্য নিয়ে এসেছে একটি আকর্ষণীয় প্ল্যান। ভারতের বিনোদন জগতের অন্যতম সেরা বিনোদন প্রদানকারী অ্যাপ ZEE5 এ এমন কিছু চমক নিয়ে আসছে যা আপনার টিভি দেখার অভিজ্ঞতাকে আরও সুমধুর করে তুলবে।

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মগুলি একে অপরের সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে চলেছে। আর বর্তমানে দর্শকদের কাছে ওটিটি প্ল্যাটফর্মগুলির চাহিদার কথা ভেবেই জি তার নিয়ে এসেছে একটি বিশেষ প্ল্যান যার নাম ZEE5 ক্লাব। এই প্ল্যানটি দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে একদম নতুন ভাবে তৈরি করা হয়েছে। মাত্র ৩৬৫ টাকায় বছরভর এই প্ল্যান উপভোগ করা যাবে। যেহেতু সময়ের সঙ্গে সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মগুলির গ্রহণযোগ্যতা বেড়েছে, সেহেতু ZEE5 তার পাঠকদের চাহিদার কথা বিশেষ ভাবে গুরুত্ব দিয়েই এই প্ল্যান তৈরি করেছে।

নবীন প্রজন্ম থেকে পুরনো প্রজন্ম, প্রত্যেকের জন্যই এই ক্লাব প্যাকটি যথেষ্ট পরিমানে লাভজনক, বিশেষ করে যারা টিভি বা ডিটিএইচকেই বেছে নিয়েছেন বিনোদনের জন্য। তাছাড়া এই ক্লাব প্যাক কেবিল টিভি এর থেকে অনেক বেশি সস্তা। পাশাপাশি আপনি আপনার স্মার্ট ফোনের মাধ্যমেই এটিকে ব্যবহার করতে পারবেন। ফলত আপনার পছন্দের শো যখন খুশি, যেমন খুশি দেখতে পারবেন আপনি, যার মূল্য দিন প্রতি মাত্র ১ টাকা। এই ওটিটি টেলিভিশন এন্টারটেইনমেন্ট প্যাকের মাধ্যমে আপনার প্রিয় শো বা অনুষ্ঠান টিভিতে সম্প্রচার হওয়ার আগেই দেখে নিতে পারবেন। ZEE5-এ আপনি পেয়ে যাবেন অল্ট বালাজি শো, ১০০০-এর বেশি ব্লকবাস্টার সিনেমা, জি জিন্দেগি শো এবং ৯০ টি লাইভ টিভি চ্যানেল।

এখন এই ক্লাব প্যাকেটের মাধ্যমে আপনি আপনার ইচ্ছে মতো যে কোনও সময়, যে কোনও জায়গায় আপনার প্রিয় শো অন-এয়ার হওয়ার আগেই দেখতে পারবেন। শুধু তাই নয়, এই অ্যাপটির মাধ্যমে আপনি আপনার পছন্দ মতো যেকোনও ভাষার অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। এই তালিকায় রয়েছে আপনার পছন্দের জি বাংলার সিরিয়ালগুলিও। পাশাপাশি এই প্ল্যানের সব থেকে ভাল বিষয় হল আপনি একই সঙ্গে দু'টি ডিভাইস একই সময় ব্যবহার করতে পারবেন। ZEE5 এখন আপনার দোরগোড়ায় ২৪ ঘন্টা বিনোদেন উপভোগের ব্যবস্থা করে দিচ্ছে।

তা হলে আর অপেক্ষা কেন? এবার গোটা বিশ্বে সবার আগে দেখে নিন আপনার পছন্দসই শো'গুলি। বিনোদনের অফুরান ভান্ডারের তালা খুলতে এখনই সাবস্ক্রাইব করুন ZEE5

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ott entertainment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE