Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Life partner

নিজের মনের মানুষ বাছতে ইশানের একমাত্র ভরসা এবিপি ওয়েডিংস

ইশানও তার জীবনের অধিকাংশ সময়টা বই এবং গানে গানেই ঘুরে দেখতেই বেশি পছন্দ করে

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২০ ০৯:৪১
Share: Save:

সংগীত এবং বইয়ের সঙ্গে ভালোবাসার এক অদ্ভুত মেলবন্ধন রয়েছে। যার মাধ্যমে নিজেকে প্রকাশ করা যায় অতি সহজেই, আর বই তো চিরকালই আমাদের মনের কথাগুলো চোখের সামনে স্পষ্ট থেকে স্পষ্টতর করে তোলে। ইশানও তার জীবনের অধিকাংশ সময়টা বই এবং গানে গানেই ঘুরে দেখতেই বেশি পছন্দ করে। আর তার জীবনের মনের মানুষটাও কিভাবে তার পরিপূরক হয়ে উঠতে পারে সেই গল্পই তুলে ধরলেন আনন্দবাজার ডট কম -এর পাতায়।

গানকে ভালোবেসে গানে গানেই মনের অধিকাংশ কথা প্রকাশ করা যায়। তাই এবছর পুজোর প্ল্যানিং -এর তালিকায়ও গান তো ছিলই, আর তার সঙ্গে ছিল কব্জি ডুবিয়ে খাওয়া দাওয়া আর বন্ধুদের সঙ্গে আড্ডাও। তবে এই আড্ডার মাঝেও একটু আধটু মনের মানুষের সন্ধানও চলেছে বৈকি। তবে একটুতে কি আর মন ভরে। তাই মনের মানুষের সন্ধানে দ্বারস্থ হয়েছে এবিপি ওয়েডিংস -এর। যেখানে ফটো আইডি প্রুফ সহ নিজের পছন্দের মানুষটির সন্ধান মিলবে অতি সহজেই। তবে তার কথায় জীবন সঙ্গীর সঙ্গে গাঁট ছরা বাঁধার আগেও মনের গাঁট ছরা বাঁধা খুব জরুরি। এছাড়াও যেহেতু সে গান এবং বই দুই-ই ভালোবাসে, তাই যে তার জীবন সঙ্গী হবে, সেও যদি তারই মত গান ও বইকে আপন করে নেয়, তাহলে মন্দ হয় না।
আর সেই কারণেই ইশানের একমাত্র ভরসা এবিপি ওয়েডিংস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ABP weddings Life partner Varified profile
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE