Advertisement
২৬ এপ্রিল ২০২৪
lottery

১৫৯ মিলিয়ন ডলারের পুরস্কার মূল্য এবার হতে পারে আপনারও

ইতিমধ্যেই গোটা বিশ্বের লটারিপ্রেমী মানুষদের নজর কেড়েছে এই লটারি। বাদ যায়নি ভারতও। প্রত্যেকেই রয়েছে অপেক্ষায়।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২০ ১২:০৯
Share: Save:

এবার বিশ্বের অন্যতম বড় জ্যাকপটের প্রাইজ নিয়ে হাজির দ্য আমেরিকান মেগা মিলিয়ন। প্রাইজের অঙ্ক ১৫৯ মিলিয়ন ডলার। ভাগ্য সহায় হলে, আগামী শুক্রবারই এই বিশাল অঙ্কের টাকার মালিক হতে পারেন আপনি। ইতিমধ্যেই গোটা বিশ্বের লটারিপ্রেমী মানুষদের নজর কেড়েছে এই লটারি। বাদ যায়নি ভারতও। প্রত্যেকেই রয়েছে অপেক্ষায়।

আপনার হয়তো মনে আছে, ২০১৮-এর অক্টোবরে মেগা মিলিয়ন লটারিতে এক বিজেতা জিতে নিয়েছিলেন ১.৫৩৭ বিলিয়ন মার্কিন ডলার। যা পাওয়ারবল লটারির বিশ্বরেকর্ড সৃষ্টি করা পুরস্কার মূল্যের থেকে সামান্য কিছু কম ছিল। পাওয়াবল লটারির মোট পুরস্কার মূল্য ছিল ১.৫৮৬ বিলিয়ন মার্কিন ডলার। যদিও আগামী শুক্রবারের এই লটারি সেভাবে কোনও রেকর্ড সেট করছে না কিন্তু ১৫৯ মিলিয়ন মার্কিন ডলার যে কোনও ব্যক্তিরই জীবন পাল্টে দেওয়ার ক্ষমতা রাখে।

অবশ্য এই লটারিতে অংশগ্রহণ করার জন্য আপনাকে সুদূর মার্কিন মুলুকে উড়ে আসতে হবে না। বাড়িতে বসেই অনলাইনে theLotter.com থেকে অফিসিয়াল মেগা মিলিয়নের টিকিট কিনেই আপনি অংশগ্রহণ করতে পারবেন এই লটারিতে।

ভারতে বসে কী ভাবে আপনি জিতে নিয়ে পারেন ১৫৯ মিলিয়ন?

১. বিশ্বের অন্যতম বড় অনলাইন লটারির টিকিট কেনার সার্ভিস প্রদানকারী ওয়েবসাইট theLotter.com-এ সাইন আপ করুন।

২. মেগা মিলিয়ন লটারি সিলেক্ট করুন। যদিও এই ওয়েবসাইটে ৫০টিরও বেশি লটারির টিকিট পাবেন।

৩. নিজের পছন্দসই নম্বর দিয়ে টিকিট ভর্তি করুন অথবা কম্পিউটার জেনারেট কোনও নম্বর ব্যবহার করুন।

৪. হিসেব করে নিন কতগুলি লাইনে আপনি খেলতে চান কিংবা কোনও লটারি সিন্ডিকেটের সঙ্গে খেলুন, যাতে আপনার জেতার সুযোগ কিছুটা হলেও বেড়ে যায়।

৫. সব শেষে টিকিট কেনার বিষয়টি নিশ্চিত করলেই এবং আসন্ন ড্র'তে আপনি পেয়ে যেতে পারেন এই বিপুল অঙ্কের টাকা জেতার সুযোগ।

theLotter.com কী ভাবে কাজ করে?

theLotter.com একটি লটারি টিকিট মেসেঞ্জার সার্ভিস। এটি আমেরিকায় স্থানীয় এজেন্টদের ব্যবহার করে বিশ্বব্যাপী গ্রাহকদের পক্ষ অফিসিয়ালি টিকিট কিনতে সাহায্য করে। এই পরিষেবার জন্য কিছু সারচার্জ টিকিটের দামের সঙ্গে যোগ করা হয়। টিকিট ড্র'য়ের আগে টিকিটের একটি অনুলিপি গ্রাহকদের অ্যাকাউন্টে আপলোড করা হয় এবং গ্রাহকদেরকে ইমেলের মাধ্যমে কনফারমেশন দেওয়া হয়। এর পরেই গ্রাহকরা তাদের টিকিটের মালিকানা নিয়ে নিশ্চিত হতে পারেন।

theLotter.com থেকে গ্রাহকেরা কিনতে পারবেন বিশ্বের বিভিন্ন বড় লটারির টিকিট। যেমন, পাওয়ারবল, মেগা মিলিয়নস, ইউরো মিলিয়নস, দ্য ইতালিয়ান সুপার এনালোটো, ইউরো জ্যাকপট, এবং আরও অনেক কিছু। সেই সঙ্গে theLotter.com-এ গ্রাহকদের সহায়তার জন্য রয়েছে একটি সাপোর্ট টিম যারা ২৪ ঘণ্টা উপলদ্ধ থাকে।

জেতার পরে কী হয়?

theLotter.com-এ কোনও লটারির জ্যাকপট প্রাইজ জিতলে পুরো টাকাটাই হবে আপনার একান্ত ব্যক্তিগত। বিজেতাদের থেকে টিকিট থেকে কমিশন বাবদ কোনও টাকা কাটা হয় না। ওই অঙ্কের টাকা বিজেতার প্রাইভেট অ্যাকাউন্টে পাঠিয়ে দেওয়া হয় এবং সেই টাকা যে কোনও সময়ে তুলেও নেওয়া যায়। তবে হ্যাঁ, লটারির জ্যাকপট জিতলে, ওই প্রাইজ মানি সংগ্রহ করতে আপনাকে ওই লটারির অফিসে যেতে হবে। এই সমস্ত ক্ষেত্রে theLotter.com-এর তরফে বিনামূল্যে একজন আইজীবীকেও পাঠানো হয় বিজেতাকে সাহায্য করার জন্য।

বিগত কয়েক বছর ধরে, theLotter.com ৫ মিলিয়ন বিজয়ীদেরকে ৯৭ মিলিয়ন ডলারেরও বেশি টাকা প্রদান করেছে। এখনও পর্যন্ত এই প্ল্যাটফর্মে সব থেকে বড় অঙ্কের বিজেতা হলেন পানামার এক মহিলা, যিনি ফ্লোরিডা লোটো খেলে জিতেছিলেন ৩০ মিলিয়ন ডলার এবং ইরাকের এক ব্যক্তি যিনি ওরিগন মেগাবাকস জ্যাকপটে জিতেছিলেন ৬.৪ মিলিয়ন মার্কিন ডলার।

এবার কী তা হলে আপনার পালা? এই ১৫৯ মিলিয়ন মূল্যের মেগা মিলিয়ন জ্যাকপট জেতা যাবে যে কোনও সময়ে এবং পরবর্তী ড্র হতে চলেছে খুব তাড়াতাড়িই। হয়তো এ'বারের বিজেতা হবেন কোনও ভারতীয়।

ভারতে বসে কী ভাবে মেগা মিলিয়ন লটারি খেলবেন, তা নিয়ে বিশদে জানতে এখনই দেখুন theLotter.com.

এটি একটি বিজ্ঞাপন প্রতিবেদন। theLotter.com-এর সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

lottery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE